ইউভানের প্রথম জন্মদিন, কেক কেটে একমাত্র ছেলের জন্মদিন পালন করলেন অভিনেত্রী শুভশ্রী

109

চক্রবর্তী পরিবারে তখন চলছে ঘন কালো অন্ধকারের এক অধ্যায়। করোনা আক্রান্ত হয়ে সম্প্রতি মারা গিয়েছেন রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) বাবা কৃষ্ণ শংকর চক্রবর্তী। সেই মারণ ভাইরাস বাসা বেঁধেছিল পরিচালক রাজ চক্রবর্তীর শরীরেও। কিন্তু এই কালো অধ্যায়ের মধ্যেই হঠাৎই কালো মেঘ সরিয়ে তাদের জীবনে উঁকি দেয় এক চিলতে রোদ্দুর। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং অভিনেতা রাজ চক্রবর্তীর ঘর আলো করে নতুন খুশির পাহাড় নিয়ে আসে ছোট্ট ইউভান। ২০২০ সালের ১২ ই সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হসপিটালে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) জন্ম দেন ইউভানের। তারপর থেকেই শুরু নতুন এক জীবন।

দেখতে ইতিমধ্যেই বছর ঘুরে গেল। এক বছর বয়স হল ছোট্ট সেই রোদ্দুরের। তার জন্মদিন উপলক্ষে বাড়িতে কোন জাঁকজমক করে অনুষ্ঠান হবে না তা আবার হয় নাকি! এ উপলক্ষে তার জন্মদিনের দিন হাজির ছিলেন ইসকনের প্রতিনিধিরা। ফুল দিয়ে স্নান করানো হয় শ্রী কৃষ্ণের মূর্তিকে। সর্বশেষে কীর্তন এর আয়োজন করা হয়েছিল সেই দিন। জন্মদিনের বিশেষ দিন উপলক্ষে মামা জিৎ গাঙ্গুলী নিজে গান গেয়ে তার ভাগ্নেকে উপহার দিয়েছেন। এসেছিল দোতালা সমান কেক। হালকা নীল রঙের কেক যার ওপর ছিল টেডি বিয়ারের আইসিং, সাদা টি-শার্ট এবং খয়রি হাফ প্যান্টে মা-বাবার সাথে হাতে হাত মিলিয়ে কেটেছে ছোট্ট এক চিলতে রোদ্দুর। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রীর ছেলে অনীশ দীর্ঘদিন ধরেই যুক্ত রয়েছেন ইসকনের সাথে। সেই সমস্ত ব্যবস্থা করেছিল এ দিন। বাড়ির রাধা কৃষ্ণের মসজিদের হয়েছে পুষ্পাভিষেক। রাধা কৃষ্ণের সাথে সাথে পুষ্পাভিষেক করা হয়েছে ইউভানকেও।

ঘড়ির কাঁটায় একদম রাত বারোটা। সবেমাত্র ১১ ই সেপ্টেম্বর পার করে ঘড়ির কাঁটা পথ চলা শুরু করেছে ১২ ই সেপ্টেম্বরের দিকে। এমন সময় ইনস্টাগ্রামে ফুটে উঠল রাজ এবং শুভশ্রীর তরফ থেকে একরত্তিকে শুভেচ্ছা জানানোর পোস্ট। ইউভানের সাথে একটি ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন জান। এক বছর হল তুমি একজন মায়ের জন্ম দিয়েছ। আমার সন্তান ইউভানের জন্য নিঃস্বার্থ ভালবাসা।’ ওদিকে রাজ চক্রবর্তীর ছেলে ইউভানের ছবি পোস্ট করে লিখেছেন, ‘এক বছরের জন্মদিনের অনেক শুভেচ্ছা। ইউভান তুমি আমার গর্ব, আমার ভালবাসা, আমার পৃথিবী, আমার সব।’

আরও পড়ুন:   সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেতা, নব দম্পতিকে শুভেচ্ছাইয় ভরিয়ে দিল নেটিজেনরা