রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, অবশেষে কঠিন সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী

এর আগে তার আরও দুটি বিয়ে ভেঙেছে। এখন তার তৃতীয় বিয়ে ভাঙার পথে। হ্যাঁ আপনার ঠিকই ধরেছেন এখানে টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর কথা বলা হচ্ছে। তিনি তৃতীয় বিয়ে করেছেন কিছুদিন মাত্র হয়েছে এরইমধ্যে ধাওয়ানের সুর বাজে শুরু করেছে তাদের সম্পর্কে। তাদের দুজনের সম্পর্ক লকডাউন শুরুতে খুবই ভালো ছিল। তাহলে হঠাৎ কি হল যে এই কয়েকদিনের মধ্যেই তারা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন? তাঁরা লকডাউনের প্রথমে দিকেও বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। বর্তমানে তারা তাদের বেশিরভাগ ছবি সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দিয়েছেন। দু থেকে তিনটে ছবি দেখা গেল যেতে পারে শ্রাবন্তী প্রোফাইলে। আরে থেকেই বোঝা গেছে তাদের মধ্যে সম্পর্কের লেস মাত্র নেই।

তবে তাদের বিবাহ বিচ্ছেদের কথা অভিনেত্রী এখনো খোলাখুলিভাবে জানায়নি। তবে অভিনেত্রী এখন তার দ্বিতীয় সন্তানকে নিয়ে বেশ খুশি তেই আছেন। তার দ্বিতীয় সন্তানটি হলো তার তৈরি নতুন জিম সেন্টার। তিনি বেশ উৎসাহী জিম সাজানো এবং তার উদ্বোধনকে নিয়ে। সম্প্রতি তিনি জানিয়েছেন তিনি তার নিজের সন্তানের থেকে বেশি ভালোবাসেন দ্য ফিটনেস এম্পায়ার’কে। আবার কখনো কখনো অভিনেত্রীকে দেখা যাচ্ছে তার মায়ের কাছে বসে চুলে তেল দিয়ে মালিশ করছেন‌। এভাবেই অভিনেত্রীর বর্তমান জীবন কাটছে। বর্তমানে তিনি নিজেকে বেশ ব্যস্ত রেখেছেন জীবনের টানাপড়েনর থেকে। বর্তমানে তিনি জিমের পাশাপাশি হইচইয়ের নতুন ওয়েব সিরিজেও কাজ করছেন।

শ্রাবন্তী সর্বপ্রথম বিবাহবন্ধনে আবদ্ধ হন পরিচালক রাজীব বিশ্বাসের সাথে। অভিমন্যু প্রথম সন্তান শ্রাবন্তী ও রাজিবের। অভিমুন্য আরেকটি নাম আছে তা হলো ঝিনুক। তবে তাঁর প্রথম বিয়ে টেকেনি তার অন্যতম কারণ নিজেদের মধ্যে রেষারেষি। এরপর শ্রাবন্তী প্রেমে পড়েন মডেল কৃষ্ণবিরাজের। তারপর তাদের প্রেমের সম্পর্ক ধীরে ধীরে ছাদনাতলা পর্যন্ত এগোয়। তার দ্বিতীয় সম্পর্কটি ভেঙে যায় বিয়ের এক বছরের মধ্যে। এরপর অভিনেত্রী ডিভোর্স দেন কৃষ্ণবিরাজকে। এরপর তিনি প্রেম করে বিয়ে করেন রোশন সিংকে। বর্তমান শ্রাবন্তীর মুখে পড়েছেন তৃতীয় বিয়ে ভাঙ্গার ফলে।

এসব ট্রোলকে প্রথম থেকেই অভিনেত্রী ইগনোর করে আসছেন। তবে বর্তমানে খুবই জঘন্য ভাবে ট্রোল করা হচ্ছে টলিপাড়ার বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তীকে।বর্তমানে সোশ্যাল মিডিয়াতে অনেককে লিখতে দেখা গেছে “তিন নম্বর তো হল চার নম্বর টা কবে হবে?” অভিনেত্রী সকল পোষ্টে এর থেকেও জগন্য ও কটুক্তিকর কথা কমেন্ট করা হচ্ছে। বর্তমানে তার সহ্যের সীমা ভেঙে যায়। তাই তিনি নিজেরই ইন্সটাগ্রাম প্রোফাইলের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন এসব সহ্য করতে না পেরে। অভিনেত্রীর এমন পদক্ষেপে নেটিজেনরা তাকে বিদ্রূপ করার সুযোগ পাচ্ছেন না।