বিনোদন

Rudranil Ghosh: বিয়ের জন্য পাত্রী চাই রুদ্রনীলে ঘোষের! খুঁজছেন রাজ-শুভশ্রী

আপাতত, রাজ-শুভশ্রী দুজনেই করোনা আক্রান্ত। আছেন গৃহ বন্দী। সদ্য পক্স থেকে সেরে ওঠার পরেই ফের করোনা সংক্রমণে সংক্রমিত। ইউভান ও রাজের মা রয়েছেন আলাদা কক্ষে। কিন্তু, নিচে যেই ভিডিও পরিবেশন করা হবে সেটি কিছুদিন আগেকার। যেখানে উপস্থিত রয়েছেন রাজ-শুভশ্রী-ইউভান-রাজের মা এবং রুদ্রনীল ঘোষ।

শোনা যাচ্ছে, রুদ্রনীল নিজেও করোনা পজিটিভ। একাই রয়েছেন ঘরে। একাই নিজের দেখভাল করছেন। এদিকে কিছুদিন আগেও যখন রুদ্রনীল রাজের বাড়িতে আড্ডায় যান, তখন রাজের মা অদ্ভুত আবদার ও দাবী দুই করেন। যদিও সেই দাবী ও আবদার দুইই যথাযথ। রুদ্রনীল নিজেও খুব খুশি রাজের মায়ের আবদার শুনে। তাহলে কী ছিল সেই দাবী?

রাজের মায়ের দাবী তার ছেলের উদ্দেশ্যে, তোরা বিয়ে করেছিস রুদ্রনীল কেন বিয়ে করলো না? ছেলেকে তিনি বলেন, “এই তুই নেতা মানুষ তোরা জোর করে বিয়ে দিতে পারিস না?” পাশ থেকে শুভশ্রীর প্রচার “রুডির বউ চায় বউ দাও”। রুদ্রনীল হাসতে হাসতে বলেন, ‘বিধানসভা থেকে দলমত নির্বিশেষে বউ খোঁজায় পালা চলছে।’ দেখুন, রাজ শুভশ্রীর মজাদার পাত্রী খোজার বিজ্ঞাপন।

আজ রুদ্রনীলের জন্মদিন। তাই জন্মদিনের দিনই পাত্রী খোজার ভিডিও পোস্ট করেছেন রাজ। এখনও পর্যন্ত রুদ্রনীলের ব্যাক্তিগত জীবন নিয়ে অনেক বিতর্ক রয়েছে, কিন্তু পাকাপাকি ভাবে কাউকেই মন দেননি। সাদা পাকা দাড়িতে এখনও বউ পেতে ইচ্ছুক রুদ্রনীল।

আরও পড়ুন:   শুভশ্রীর ছেলে ইউভানের ছবিতে কমেন্ট করে ভাইরাল শ্রাবন্তী!

Related Articles

Back to top button