Mithai: দাদাগিরির মঞ্চে ‘মিঠাই’কে হারিয়ে জয়ী হলেন তোর্সা

80

গত ২৫ শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে দাদাগিরির(Dadagiri) নতুন পর্ব। নতুন পর্ব শুরু হতেই দাদার একেবারে ভোলবদল। আর এবারের দাদাগিরির প্রথম দিনেই হইচই করে মঞ্চে এসেছে মিঠাই পরিবার। এই খেলায় মিঠাই কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে তোর্সা।

দাদাগিরি শুরু হওয়ার অপেক্ষায় প্রহর গুনছিলেন দর্শক ও অনুরাগীরা।মঞ্চে এসে মাতিয়ে রাখলো হল্লাপর্টি গ্রুপ। তবে সবাইকে এখানে দেখা যায়নি। ছিলেন মিঠাই(Mithai),সিদ্ধার্থ(siddharth) তোর্সা(Torsha), সোম(som),নন্দা(Nanda) ও তার স্বামী রাজীব(Rajib)। এর মধ্যে নন্দা রাজীব এবং মিঠাই সিদ্ধার্থ স্বামী স্ত্রীর জুটি। তবে তোর্সা আর সোমের সম্পর্ক ও যে একটু একটু করে পরিণত হচ্ছে তা বলাই যায়

আরও পড়ুন:   পরণে হলুদ শাড়ি, হাত ভর্তি মেহেন্দি, বিয়ের আনন্দে মাতোয়ারা গায়িকা ইমন চক্রবর্তী

এদিন মঞ্চে অভিনেত্রী কৌশম্বি (Koushambi) র “এক গায়ে”(Ek Gaye) কবিতা পাঠ মঞ্চে এক অদ্ভুত আলোড়ন সৃষ্টি করে। অন্যদিকে আদৃতের(Adrit) সুরেলা কণ্ঠের মায়াজালে দাদাগিরির পরিবেশ যেন এক ভিন্ন রূপ ধারন করে। কেবল আদৃত নয় ধ্রুব (Dhrubo) তার সঙ্গে গলা মেলান। বেশ ভালো খেলেছেন প্রত্যেক প্রতিযোগী। প্রথম রাউন্ড থেকেই বেশ সপ্রতিভ ছিলেন রাজিব তথা অভিনেতা সৌরভ(Sourav) তবে এদিনের নিজের সেরাটা উজাড় করে দেন তন্বী লাহা রায়(Tonwi laha roy)

আরও পড়ুন:   হামাগুড়ি ছেড়ে উঠে দাঁড়ালো ছোট্ট ইউভান, একরত্তি খুদের ভিডিও শেয়ার করলেন রাজ

দাদার একের পর এক গুগলি,প্রশ্নের উত্তর দিয়ে দাদাগিরির শিরোপা পেয়েছেন তিনি। নেটিজেনরা পর্দায় খলনায়িকা টেসের কেরামতি দেখে অবাক। প্রথমে কিছুটা ঝিমিয়ে পড়লেও তোর্সা দেখিয়ে দিলেন ওস্তাদের মার শেষ রাতে । আর পর্দায় মিঠাই গোপালের নাম করে জিতলেও বাস্তবে নাকানি চোবানি খাইয়ে ছাড়লেন তুফান মেলকে।