৩০ বছর পর কেমন দেখতে হবেন রোহিত সেন! ভবিষ্যৎবাণী সেরে ফেললেন অভিনেতা টোটা রায়চৌধুরী

15

শ্রীময়ী’ এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির ‘মধ্যে অন্যতম। এই সিরিয়ালে রোহিত সেন (Rohit sen) ও শ্রীময়ী (sreemoyee) কবে এক হবেন, কবে তাঁরা সাতপাকে বাঁধা পড়বেন তা নিয়ে আলোচনার অন্ত নেই। এর মধ্যেই প্রকাশ্যে এল রোহিত সেনের বৃদ্ধাবস্থার ছবি। তাহলে কি ‘শ্রীময়ী’তে আসতে চলেছে তিরিশ বছরের লিপ?

প্রকৃতপক্ষে তা নয়, এই ছবিটি শেয়ার করেছেন রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury) নিজে। টোটার আসল ছবিটি একটি অ্যাপের মাধ্যমে এডিট করে তিরিশ বছর পরের চেহারা দিয়েছেন তাঁর এক অনুরাগী। ইন্সটাগ্রামে নিজের বর্তমানের ছবি এবং ভবিষ্যতের ছবির কোলাজ করে শেয়ার করেছেন টোটা। অনেকেই ইদানিং মজার ছলে এই ধরনের অ্যাপ নিয়ে সময় কাটান। অবসর সময় কাটাতে টোটার অনুরাগীও একই পন্থা অবলম্বন করেছেন। টোটারও বেশ পছন্দ হয়েছে তাঁর এই ছবি। তাছাড়া কার না ইচ্ছে করে ভবিষ্যতের ‘আমি’-কে দেখতে!

ছবিটি শেয়ার করে টোটা লিখেছেন, 2050 সালে তাঁর এইরকম চেহারা হলে তাঁর কোনো অসুবিধা নেই। কিন্তু তখন তিনি যদি বেঁচে থাকেন, তাহলে সেই সময়েও অভিনয়ের সঙ্গে যুক্ত থাকতে চাইবেন। টোটার এই কথা বাস্তবে প্রায় প্রতিটি শিল্পীর আকাঙ্খা।

নব্বইয়ের দশকের টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে টোটার উত্থান। ধীরে ধীরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ। টোটা রায়চৌধুরীর ভিতরের অভিনেতাকে বার করে এনেছিলেন ঋতুপর্ণ ঘোষ (Rituporno Ghosh)। ঋতুপর্ণর ‘চোখের বালি’ ফিল্মে বিহারীর ভূমিকায় টোটার অনবদ্য অভিনয় আজও বাঙালির মনে আছে। সম্প্রতি তিনি বলিউডেও কাজ করতে শুরু করেছেন। কয়েক বছর আগে বিদ্যা বালন (vidya balan) অভিনীত ফিল্ম ‘কাহানী-2′-এর মাধ্যমে টোটার বলিউড জয় শুরু হয়েছে এবং এখনও তা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন:   হাতে গুলি লেগে হাসপাতালে ভর্তি মোহর, চোখে জল শঙ্খের, তুমুল ভাইরাল ভিডিও