বিনোদনভাইরালভিডিও

লাল টুকটুকে শাড়িতে দুই ননদের সাথে তুমুল নাচে মত্ত সকলের প্রিয় গুনগুন, দেখুন ভিডিও

সাম্প্রতিক সময়ে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’। যা খুব অল্প সময়ের মধ্যেই পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে দর্শকদের। যেখানে মূলত দেখানো হয় একটি একান্নবর্তী পরিবারের কাহিনী। একইসাথে মূল চরিত্র সৌজন্য এবং গুনগুনের রসায়নকেও বেশ ভালোভাবে উপভোগ করেন সকলে।

ধারাবাহিকে যেমন তাদের মধ্যে ভালো সম্পর্ক রয়েছে, তেমনি অফ স্ক্রিনেও কলাকুশলীরা একে অপরের খুব ভালো বন্ধু হয়ে উঠেছেন। তাইতো শ্যুটিংয়ের ফাঁকে খুনসুটিতে মেতে ওঠেন তারা। এক কথায় বলতে গেলে নাচে, গানে তারা মাতিয়ে রাখেন শ্যুটিং ফ্লোর। সম্প্রতি তারই কিছু ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। আসলে গুনগুন অর্থাৎ তৃণা সাহা(Trina Saha) একটি ভিডিও পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে।

আরও পড়ুন:   রানু মন্ডলকে বিয়ে করলেন বিখ্যাত পরিচালক করণ জোহর! ট্রোলের ঝড়ে উত্তাল নেটদুনিয়া

যেখানে দেখা যাচ্ছে ‘বড়ি মুশকিল বাবা বড়ি মুশকিল’ গানে নাচে মেতে উঠেছে সাজি, চিনি এবং গুনগুন। ভিডিওটিতে দেখা গিয়েছে তিনজনই শাড়ি পরে রয়েছে। প্রথমদিকে নিজেদের মতো নাচলেও শেষে এক সঙ্গে নাচতে শুরু করে তারা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সেখানে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা।

একইসাথে নিমেষেই ভাইরাল হয়েছে তাদের এই মজাদার রিল ভিডিও। উল্লেখযোগ্য, মাঝেমধ্যেই এরকম নানান রিল ভিডিও পোস্ট করেন তৃণা। কখনো ধারাবাহিকের কলাকুশলীদের সাথে আবার কখনো স্বামী নীল ভট্টাচার্যের সাথে তৈরি করেন ভিডিওগুলি। আর সেগুলি নেট দুনিয়ায় পোস্ট করতেই যেন প্রশংসার বন্যা বয়ে যায়। সেভাবেই এই ভিডিওটিও বেশ পছন্দ করেছেন অনুগামীরা।

Related Articles

Back to top button