ফাঁকা ঘরে ওয়েস্টার্ন পোশাক পরে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তৃণা সাহা

2156

সন্ধ্যে হলেই টিভি মুখো হয়ে পড়েন বাঙালি সিরিয়াল প্রেমীরা। ধারাবাহিকের চরিত্রগুলো তাদের কাছে যেন জীবন্ত হয়ে ওঠে। তাদের সংসারের সুখ দুঃখ মান অভিমান নিজেদের ড্রয়িংরুমের অংশ হয়ে যায়।

আর বর্তমানে বাংলা ধারাবাহিকের মধ্যে এই মুহূর্তে সবথেকে পছন্দের ধারাবাহিক খড়কুটো। মুখোপাধ্যায় পরিবার, পুটু পিসি, সৌজন্য ও গুনগুনের রসায়ন, সব নিয়ে মজে ওঠে দর্শকরা। বিশেষ করে খড়কুটোর মুখ্য চরিত্র গুনগুন ওরফে তৃনা সাহার মজার কীর্তি পাগলামি সরলতা মন ছুঁয়ে যায়। তাই তো এতদিন ধরে মানুষের মন জয় করেছে গুনগুন ওরফে তৃনা সাহা‌।

আরও পড়ুন:   শ্যামাকে ছেড়ে অন্য নায়িকার সাথে রোমান্টিক নাচ ‘কৃষ্ণকলি'র নিখিলের, তুমুল ভাইরাল ভিডিও

অনস্ক্রিন তিনি যতটা উচ্ছল প্রানবন্ত অফস্ক্রিনও ঠিক সেরম। মজা আনন্দে হেসে খেলে কাটিয়ে দিতে ভালোবাসেন তিনি। আর সেই প্রমান পাওয়া যায় তার ইন্সটাগ্রামে। হামেশাই নানান মজার রিল ভিডিও ছবি পোস্ট করেন তিনি। কিছুদিন আগেই নীল ভট্টাচার্য্যের সঙ্গে সাতপাকে বাধা পড়েছিলেন তারপর থেকে এতদিন এই যুগলের ছবি ভিডিও ভাইরাল হয়েছে।

এবার সম্প্রতি নিজের সিঙ্গেল একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী তৃণা সাহা কালো রঙের একটি লং ওয়েস্টার্ন গাউন পরে একটি গানের তালে নাচ করছেন। জ‍্যাকলিন ফার্নান্ডেজ এর সদ‍্য মুক্তিপ্রাপ্ত ট্রেন্ডিং সঙ পানি পানি সাথে তার নাচ ও এক্সপ্রেশনে মুগ্ধ হয়ে গেছেন দর্শকরা। খোলা চুল ন‍্যুড মেকআপে হয়ে উঠেছেন মোহময়ী। তার আদপকায়দায় বোঝা যাচ্ছে তিনি যথেষ্ট ট্রেনি ডান্সার। সব মিলিয়ে ইন্সটায় উষ্ণতা ছড়িয়েছেন তৃনা‌।