তৃণমূলে আবারও বড়সড় ভাঙন! চিন্তায় মাথায় হাত শাসক দলের

bjp-flag

তৃণমূল কংগ্রেসে আবারও ফাটল। এবার তৃণমূলের চার পঞ্চায়েত সদস্য বিজেপিতে যোগ দিলেন। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খান তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন। তৃণমূল কংগ্রেস নেতা বাপ্পা চন্দ্রধূর্য, সিপিএম নেতা রাজু বাউরি এবং চার তৃণমূল গ্রাম পঞ্চায়েত সদস্য সহ শিবসেনা ও কংগ্রেসের প্রায় ৫০০ জন লোক আজ বিজেপিতে যোগ দিয়েছেন।

উল্লেখ্য, বিজেপি ২০২১ সালের নির্বাচনে বাংলা থেকে তৃণমূলকে ক্ষমতাচ্যুত করার জন্য বদ্ধপরিকর। এবং এ জন্য, 21 নির্বাচনের আগে, তারা রাজ্যে সাংগঠনিক শক্তি বাড়াতে নেমেছে। রাজ্য জুড়ে করোনার আশঙ্কায় তৃণমূল, সিপিএম এবং অন্যান্য দলগুলি বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক পড়েছে। বিশেষত বিজেপির রাজ্য কমিটির রদবদলের পরে এই উদ্যোগ তীব্র হয়েছে।

কিছুদিন আগে, বাঁকুড়ার বিষ্ণুপুরের সংসদ সদস্য সৌমিত্র খান রাজ্য বিজেপির যুব ফ্রন্টের দায়িত্ব নিয়েছিলেন। আর তার পর থেকে তৃণমূল ভাঙতে ভাঙতে মাঠে নেমে পড়েছেন। দুদিন আগেই তৃণমূলের এক হাজার মানুষ তাঁর হাত ধরে আন্টালি বিধানসভা কেন্দ্রের বিজেপিতে যোগ দিয়েছিলেন। আর তৃণমূলের এই ক্ষত ভরে ওঠার আগেই উনি আবারও জোর ধাক্কা দিলেন শাসক শিবিরে।