TRP: প্রথম স্থানে ‘মিঠাই’কে কড়া টক্কর ‘যমুনা ঢাকি’র, জমে উঠেছে লড়াই, দেখুন TRP তালিকা

16

একদিকে উৎসবের মরসুম তো অন্যদিকে ক্রিকেট প্রেমীদের প্রিয় আইপিএল শুরু হয়েছিল। সব মিলিয়ে ধারাবাহিকের টিআরপি বেশ খানিকটা তলানিতে। গত সপ্তাহের পর এসপ্তাহেও এখনও ১৫ + টিআরপি তালিকা প্রকাশিত হতে পারেনি৷ তবে ২+ টিআরপি তালিকা সামনে এসেছে। আর এই তালিকাতে স্পষ্টই দেখা যাচ্ছে সব ধারাবাহিকেরই নম্বর অনেকটাই কমেছে।

তবে নাম্বার কমলেও একজনকে প্রথম স্থান থেকে সরানো যায়নি। হ্যাঁ ঠিক ধরেছেন, কার্যত পর পর বলে ছক্কা দিয়ে চলেছে বাংলা ধারাবাহিক ‘মিঠাই’। গত কয়েক সপ্তাহ ধরে বাংলা ধারাবাহিকে যে ট্রেন্ড দেখা গিয়েছে, সেই ট্রেন্ডই এবারেও স্থায়ী রয়েছে।
এই সপ্তাহেও টিআরপিতে এগিয়ে বাংলা ধারাবাহিক ‘মিঠাই’। এই বাংলা সিরিয়ালের টিআরপি তালিকায় দেখা যাচ্ছে মিঠাই মার্কশিটে ‘ফার্স্ট গার্ল’ হয়ে উঠে এলেও, গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে অনেকটাই নম্বর কমেছে। এই সপ্তাহে ৯.৬ পেয়ে টিআরপি চার্টে প্রথম জায়গায় পাকাপোক্ত জায়গা মিঠাই আর সিড।

আরও পড়ুন:   বউ হিসেবে মিঠাইকে মেনে নিলেন সিদ্ধার্থ, প্রথমবার ভালোবাসার কথা জানালেন উচ্ছেবাবু

মিঠাই আর সিড প্রথম হলেও দুশ্চিন্তা আছে একটাই । তা হল এদের দুজনের ঘাড়ে নিশ্বাস ফেলছে যমুনা ঢাকী। বিগত কয়েক সপ্তাহ ধরে বেশ ভালোই পারর্ফম্যান্স করছে যমুনা। এ সপ্তাহেও কিছুটা নম্বর বাড়িয়ে দ্বিতীয় স্থান ধরে রাখল ‘যমুনা ঢাকি’। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.১। তবে সেরা পাঁচের বাকি জায়গাগুলিও দখল নিল জি বাংলা স্টার জলসা জায়গা পায়নি। তিন নম্বরে থাকল নবাগত ‘উমা’ আর চতুর্থ স্থানে এগিয়ে এসেছে ‘রানি রাসমণি’ এবং পঞ্চম স্থানে পিছিয়ে গেল ‘অপরাজিতা অপু’। তিনজনের প্রাপ্ত নম্বর ৭.৪,৭.৩,৭.২।

আরও পড়ুন:   উঁকি দিচ্ছে বেবি বাম্প, ৩৯ বছর বয়সে মাতৃত্বের স্বাদ নিতে চলেছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

অন্যদিকে টিআরপি তালিকায় দেবশ্রী দু ধাপ এগিয়ে এগিয়ে এলেও রেটিং কমেছে সর্বজয়ার। সর্বজয়ার স্কোর হল ৬.৫। স্টার জলসার তরফে এবার চ্যানেল টপার ‘ধুলোকণা’। ৬.১ রেটিং পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে ইন্দ্রাশিস-মানালি অভিনীত এই জনপ্রিয় ধারাবাহিক। মিঠাইকে টক্কর দিতে না পারলেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা কম নয় তা বোঝাই যাচ্ছে।

অন্যদিকে এসপ্তাহে ‘মন ফাগুন’ ভক্তদের জন্য একটু খারাপ খবর। গত সপ্তাহে সেরা পাঁচের লড়াইতে থাকলেও এই ধারাবাহিক এই সপ্তাহে আট নম্বরে নেমে গেল। শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’ এর স্কোর হল ৬.১।আর নবম স্থানে পিছিয়ে গেল গুনগুন আর সৌজন্যের খড়কুটো। এদের প্রাপ্ত নম্বর ৫.৯। আর দশম স্থানে জায়গা করলো শ্যামা আর নিখিল। এদের প্রাপ্ত নম্বর ৫.৭। নীল ভট্টাচার্যের দুই ধারাবাহিক ‘উমা’ ও ‘কৃষ্ণকলি’ দুটোই সেরা দশের তালিকায় একটানা জায়গা ধরে রেখেছে। তবে এবারে সেরা দশে জায়গা করতে পারলোনা শ্রীময়ী।

আরও পড়ুন:   সদ্যই বাবাকে হারিয়েছেন, মায়ের জন্মদিনে মাকে যত্ন করতে ব্যস্ত পর্দার 'দীপু'

এক নজরে দেখে নিন এই সপ্তাহের টিআরপির সেরা দশের তালিকা-

১. মিঠাই- ৯.৬

২.যমুনা ঢাকি- ৮.১

৩.উমা- ৭.৪

৪.রানি রাসমণি- ৭.৩

৫.অপরাজিতা অপু- ৭.২

৬.সর্বজয়া- ৬.৫

৭.ধুলোকণা- ৬.২

৮.মন ফাগুন- ৬.১

৯.খড়কুটো- ৫.৯

১০.কৃষ্ণকলি- ৫.৭