নিউজবিনোদন

বলিউড ইন্ড্রাস্ট্রিকে বদনাম করার চেষ্টা, অবশেষে আদালতের দ্বারস্থ হলেন শাহরুখ, সালমান, আমির

আদালতে এইবার অভিযোগ জানানোর জন্য পৌঁছে গেলেন বলিউডের প্রথম সারির তিন অভিনেতা।অভিযোগ বলিউডে বদনাম করার চেষ্টা করা হচ্ছে।সালমান খান ধর্মা প্রোডাকশন আমির খান সহ ৩৮ টি প্রযোজক সংস্থা অভিযোগ জানানোর জন্য পৌঁছে গেলেন আদালতে। সুশান্ত সিং মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে কয়েক মাস ধরে বলিউডের বিভিন্ন প্রযোজক সংস্থা সহ উপর স্তরের সকল অভিনেতা এবং স্টার কিডদের ওপর বয়কটের ডাক দেয় সাধারণ মানুষসহ বিভিন্ন মহলের মানুষেরা।

বলিউডের 38 টি প্রযোজনা সংস্থা পৌঁছে গেলেন হাইকোর্টে মামলা করতে। বিভিন্ন প্রযোজনা সংস্থার সাথে রয়েছে প্রডিউসার গিল্ড অফ ইন্ডিয়া এবং অন্যান্য টিভি আর্টিস্ট রাও। ধর্মা প্রোডাকশন ছাড়া রয়েছে এক্সেল এন্টারটেইনমেন্ট, কবীর খান ফিল্মস, রমেশ সিপ্পি এন্টারটেইনমেন্ট, রিলায়েন্স বিগ এন্টারটেইনমেন্ট, রয় কাপুর ফিলমস, টাইগার বেবি ডিজিটাল সহ আরো অনেক সংস্থা। তারা আদালতে অভিযোগ করেন বলিউড কে নিয়ে নানা রকম কটুক্তি করা হচ্ছে,সঙ্গে বিভিন্ন ইন্ডাস্ট্রির মানুষদের মাদকের সাথে যুক্ত বলে অপবাদ দেওয়া হচ্ছে। এর বিরুদ্ধে অবশ্যই লড়াই করা উচিত।

এইরকম অপবাদ দেওয়ার ফলে ইন্ডাস্ট্রির সহ অন্যান্য উপরতলার অভিনেতা-অভিনেত্রী এবং প্রযোজকদের অসম্মানিত করা হচ্ছে।এর ফলে বলিউডের কাঠামো ক্রমশ বিপর্যয়ের দিকে চলে যাচ্ছে,এতে ভবিষ্যতে পরিকাঠামো টা ঠিক থাকবে কতটা সে বিষয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। সাধারণভাবে আরও অভিযোগ আনা হয় যে টিআরপি বাড়ানোর জন্য সম্পর্কে এই ধরনের মন্তব্য করা হচ্ছে। বিভিন্ন চ্যানেলগুলি টিআরপির জন্য নানা রকম খবর সকলের সামনে তুলে ধরেছে।

এই ধরনের মন্তব্যের বিরোধিতা করে বলিউডের উঁচুস্তরের প্রযোজক এবং অভিনেতা ভারতের দ্বারস্থ হন, এবং বিরুদ্ধে করা বিভিন্ন মন্তব্যের জন্য অভিযোগ করেন।

Related Articles

Back to top button