বিনোদনভাইরাল

ছাদের ওপর তুমুল নাচ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল মা সিরিয়ালের ঝিলিক, ভাইরাল ভিডিও

মাত্র ৩ বছর বয়সেই তার অভিনয়ে হাতে খড়ি হয়। আর তারপরেই শুরু হয় তার সুপারহিট টিভি সিরিয়াল ‘মা’ তে অভিনয়। ষ্টার জলসাতে তুমুল জনপ্রিয় হয়ে উঠে ছিল মা সিরিয়ালটি। সেই সিরিয়ালে কোঁকড়া চুল আর তার মায়াবী চোখ নিয়ে গলায় আদো আদো সুর জিতে নিয়েছিল গোটা বাংলার বাঙালিদের মন।

আর আপনি হয়তো এবার বুঝেই গেছেন এতক্ষন ধরে কার কথা বলা হচ্ছে। এখানে কথা বলা হচ্ছে সেই ছোট্ট ঝিলিক অর্থাৎ তিথির কথা। আর সেই ছোট্ট তিথি এখন আর ছোট্ট নেই সে এখন হয়ে উঠেছে সাবালিকা। আর সে এখন হট আর বোল্ড লুকেই সোশ্যাল মিডিয়াতে বেশি ধরা দেন।

আর সেই তিথিকে কে এখন টিভি সিরিয়ালে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে এখনও বেশ জনপ্রিয়। তিনি তার ইনস্টাগ্রামে মাঝে মাঝেই পোস্ট করেন বিভিন্ন ছবি। আর সেই ছবি ভাইরাল হয়ে ঝড় তোলে মারাত্বকভাবে। সম্প্রতি তিথির পোস্ট করা একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ শাড়ি নাখে নথ পড়ে একদম গানের তালে তালে নাচ করছেন তিনি।


আর সেই ভিডিওতে সবথেকে আকর্ষণীয় হয়ে উঠেছে তার মাথার ঝাঁকড়া চুল। আর পেছনে গান বাজছে ‘আমাকে রাখ চোখের কিনারে’। আর এই প্রসঙ্গে একটু দেখে নেওয়া যাক তার কিছু পুরো স্মৃতি। ষ্টার জলসাতে মা সিরিয়াল শুরু হয়েছিল ২০০৯ সালে। আর সেখানে ঝিলিক চরিত্রটি ছিল বাবা -মায়ের থেকে হারিয়ে যাওয়া একটি মেয়ের গল্প নিয়ে। ওই সিরিয়ালে ছোট্ট ঝিলিককে মেলা বাড়ি থেকে চুরি করে নিয়ে গিয়েছিলো দুষ্কৃতীরা। আর তাকে দুষ্কৃতীরা ভিখারি সাজিয়ে টাকা রোজগার করতো।

যদিও সিরিয়ালের শেষে মা কে খুঁজে পেয়ে নতুন জীবনে ফিরে আসে ঝিলিক। আর সেই সিরিয়ালের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছিল মা সিরিলের টাইটেল সং ‘তোমায় ছাড়া ঘুম আসেনা মা।’

Related Articles

Back to top button