বিয়ের পর প্রথম জন্মদিন, সৌরভকে সারপ্রাইজ দিলেন ত্বরিতা

76

চলতি বছরে সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)-র সাথে পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছেন উত্তর কলকাতার মেয়ে ও অভিনেত্রী ত্বরিতা (Twarita)। সৌরভ-ত্বরিতার সুখী ও বন্ধুত্বপূর্ণ দাম্পত্যের ছবি বারবার উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। এবার সৌরভের জন্মদিনে তাঁকে চমকে দিলেন ত্বরিতা।

চলতি বছরের অগস্ট মাসে ত্বরিতাকে জন্মদিনে একগুচ্ছ উপহার দিয়েছিলেন সৌরভ। কিন্তু সৌরভকে ত্বরিতা চমক দিলেন কলকাতার একটি ফাইভ স্টার হোটেলে তাঁর জন্মদিন পালন করে। কেক, ডেজার্ট, ভদকা কিছুই বাদ যায়নি সেই পাঁচ তারা মেনুতে। কেক ও ফুলের তোড়া হাতে নিয়ে হোটেলের রুমে সৌরভের ছবি এখন নেটদুনিয়ায় সুপার ভাইরাল। ত্বরিতাই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সৌরভের জন্মদিনের ছবি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে ত্বরিতা লিখেছেন, এত ভালো একজন মানুষকে জীবনসঙ্গী হিসাবে পাওয়ার জন্য নিজেকে ভাগ্যবতী মনে করেন তিনি।

এই কারণে জন্মদিনে চার রকম কেকের মধ্যে ত্বরিতার তরফ থেকে স্পেশ‍্যাল ছিল ডায়মন্ড কাটিং-এর লাল রঙের হার্ট শেপ কেক। এছাড়াও ছিল চকলেট কেক, ভ্যানিলা কেক ও ম্যাঙ্গো ফ্লেভারড কেক। ত্বরিতার আবদারে চার ধরনের কেক কাটতে হয়েছে সৌরভকে। এছাড়াও ছিল বিভিন্ন ধরনের স্ন‍্যাকস ও ব্রাউনি। সৌরভকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নেটিজেনরাও।

দীর্ঘ তিন বছর সম্পর্কে থাকার পর 15 ই জানুয়ারি আলিপুরের ওপেন থিয়েটার ‘উত্তীর্ণ’-য় সাত পাকে বাঁধা পড়েছিলেন সৌরভ ও ত্বরিতা। সৌরভ সম্পর্কে তরুণ কুমার (Tarun Kumar)-এর দৌহিত্র। বিয়ের পর একটি অনুষ্ঠানে সিঁদুর না পরে উপস্থিত হওয়ায় ট্রোল হতে হয়েছিল ত্বরিতাকে। সেই সময় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন সৌরভ। এই মুহূর্তে তিনি ‘গ্রামের রানী বীণাপানি’ সিরিয়ালে অভিনয় করছেন।

আরও পড়ুন:   প্রকাশ্য মঞ্চে সকলের সামনে ঐশ্বর্যকে অপমান করেন অভিষেক বচ্চন, তুমুল ভাইরাল ভিডিও