Viral: ‘কলকাতার রসগোল্লা’, জনপ্রিয় বাংলা গানে দেবশ্রী রায়ের স্টাইলে অসাধারন নেচে ভাইরাল দুই সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

23

সাদা লাল এবং নীল জামা পরে অসাধারণ নাচ পরিবেশন করলেন দুই যুবতী। ‘আমি কলকাতার রসগোল্লা’ গানটি বহুদিন আগেই বাঙালির মনের মণিকোঠায় পেয়েছিল। দেবশ্রীর অসাধারন নাচ মানুষকে পাগল করে দিয়েছিল। কিন্তু ব্যতিক্রম হয়নি এখানেও। এখানেও দুই যুবতী অসাধারণ নাচ পরিবেশন করেছেন। অসাধারণ নাচ একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তাদের এই নাচ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

এইভাবে তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন প্রজন্মের প্রতিভারা নানান রকম জায়গায় ছড়িয়ে পড়ছে আগেকার দিনে সমস্ত প্রতিভার প্রকাশ করার সহজ ছিল না। কারণ আগেকার দিনে এই সমস্ত কোন প্লাটফর্মে ছিলনা। কবিতা কৃষ্ণমুর্তির গাওয়া এই অসাধারণ গানটি প্রত্যেকের মনে জয় করে নিয়েছে। STS FOLK CREATION এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ৪০,০০০। তবে এই নাচটি দেখেছেন প্রায় আশি হাজার মানুষ একমাস আগে নাচটি ইউটিউব এর মাধ্যমে পাবলিশ হয়েছে তাতেই এই নাচ টি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন:   খালি গলায় সোনু নিগমের গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করল বাঙালি কন্যা, ভাইরাল ভিডিও

এভাবে ইউটিউব, ফেসবুক এবং ইনস্টাগ্রামে মাধ্যমে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে যায়। করোনা ভাইরাস এর জন্য মানুষ যখন গৃহবন্দি অবস্থায় দিয়েছিল। তখন সেই মুহূর্তে এই ভিডিওগুলি মানুষকে যথেষ্ট আনন্দ দিয়েছিলো শুধু তাই নয় ছাদে, বাগানে, উঠোনে মানুষ প্রতিভা প্রকাশ করার সুযোগ পেয়েছে। যাদের এই সমস্ত প্রতিভা এতদিন ধামাচাপা পড়ে ছিল তারাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে প্রকাশ করতে পেরেছে সহজেই। হাই রোডের সামনে খোলা আকাশে তাদের এই অসাধারণ নৃত্য শৈলী মানুষকে বেশ অবাক করে দিয়েছে, তারা বয়সে খুব একটা বেশি না হলেও তাদের তারা যে প্রশিক্ষিত একজন নৃত্যশিল্পী তারা তাদের নাচ দেখেই বোঝা যাচ্ছে।