ভাইরালভিডিও

‘দো ঘুট মুঝে ভি পিলা দে’, ধপধপে সাদা পোশাকে তুমুল নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

‘দো ঘুট মুঝে ভি পিলা দে শারাবি রে দিল হোতা হে ক্যায়া’ অসাধারণ এই গানের সঙ্গে দুই যুবতী সাদা রঙের টপ এবং নীল জিন্স পড়ে অসাধারণ নাচ নাচলেন এই দুই যুবতী নাম বর্ণালী এবং রাখী। তাদের অসাধারণ নাচ পৌঁছে গেছে একেবারে অনেকের মধ্যে। মাত্র চারদিন আগে ভিডিওটি তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছেন আর তাতেই ভিডিও পৌঁছে যায় প্রায় ৯০ হাজার মানুষের কাছে এবং লাইক পড়েছে এক হাজারেরও বেশি, ইউটিউব চ্যানেলের নাম অনলি ডান্স। এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় এক লক্ষ কাছাকাছি।

আরও পড়ুন:   'হয়তো তোমারই জন্য', ফের প্রেমলীলায় মত্ত শোভন-বৈশাখী!

লাল টুকটুকে লিপস্টিক এবং তাদের খোলা চুলে বেশ সুন্দর দেখতে লাগছে। সাদা ধবধবে টি-শার্ট এবং তাদের অসাধারণ নাচ এবং তাদের শারীরিক অঙ্গভঙ্গি মানুষকে পাগল করে দেওয়ার জন্য যথেষ্ট তবে এখন আর শুধুমাত্র ছাদ, বারান্দাতেই মানুষ নাচে না, তারা পৌঁছে যাচ্ছে বন, জঙ্গলের মধ্যে অর্থাৎ ব্যাকগ্রাউন্ড জঙ্গল কিংবা খোলা জায়গা হয় তাহলেও কিন্তু দেখতে মন্দ লাগে না।

আরও পড়ুন:   দুর্দান্ত নাচে নেটদুনিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই ছোট ছোট ছেলে মেয়েদের প্রতিভা একে একে উঁকি দিয়ে বেড়াচ্ছে আর হবে নাই বা কেন তাদের এমন অসাধারন নাচ আগেকার দিনে প্রকাশ করার কোন জায়গা ছিল না। কিন্তু এই করোনা ভাইরাস এর মধ্যেও আমরা হয়তো অনেকেই খেয়াল করেছি, যে অনেকেই আবার নতুন করে তাদের প্রতিভাকে ঝাড়পোছ করে নতুন করে তারা কাজ করতে শুরু করছে।

Related Articles

Back to top button