Uri Uri Jay: লাল টুকটুকে শাড়িতে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

5

রেইস ছবির একটি আইটেম গানে একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ খান ও সানিকে‌। সেই আইটেম সং তো মানুষের মন কেড়েছিল। আসলে এই ছবির প্রত্যেকটি গানই মানুষের মন জয় করে নিয়েছিল। আর এই ছবির এইরকম আরেকটি গান হল “উরি উরি যাই”। শাহরুখ খান অভিনীত এই অসাধারণ সিনেমাটি এবং গানটি প্রত্যেকেরই বেশ প্রিয়। এবার এই গানের তালে অসাধারণ পারফরম্যান্স করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন দুই যুবতী‌।

আরও পড়ুন:   ভয়ঙ্কর শক্তি! অলস প্রাণী জলহস্তীর ভয়ে কাবু সিংহ, গন্ডার ও কুমির, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন ডান্স একাডেমির ভিডিও দেখা যায়। তরুণ-তরুণীদের নাচের প্রতিভা ও সেগুলি এত সুন্দর করে পরিবেশন করা হয় তা নজর কাড়ে সকলের‌। আবার অনেকেই নিজস্ব ইউটিউব চ্যানেল খুলে সেখানে নিজেদের শৈল্পিক প্রতিভার পরিচয় দেন। আর এভাবেই অনেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচয় গড়ে তুলছেন।

আরও পড়ুন:   প্রেমিকা ধোঁকা দিয়ে অন্য কারও সঙ্গে প্রেম করছে, রাস্তা আটকে গিফট করা স্কুটি ছিনিয়ে নিল প্রাক্তন প্রেমিক

এবার সম্প্রতি এই রকমই একটি নাচের ভিডিও সামনে এসেছে যেখানে দুই নৃত্যশিল্পীর শিল্পকলা, শৈল্পিক গুন মন ছুয়ে নিয়েছে সকলের। এই দুই নৃত্য শিল্পীর নাম তিথি ও ইতি। দুজনে খোলা আকাশের নিচে, বাগানের মধ্যে সবুজের সমারোহে, প্রকৃতির কোলে নিজেদের প্রতিভা তুলে ধরেছেন। লাল টুকটুকে শাড়ি পড়ে আর তার সাথে মানানসই সাজে সেজে উঠেছেন তারা।

আরও পড়ুন:   বেজে গেলো বিয়ের সানাই, গায়ে হলুদের অনুষ্ঠান সেরে ফেললেন অভিনেতা নীল ভট্টাচার্য

তাদের নাচের প্রতিটি স্টেপ যতটা নিখুঁত ততটাই সাবলীল। এককথায় সৌন্দর্য ও শিল্পময়তার সংমিশ্রণ ঘটেছে তাদের নাচে। তাদেরই অপরূপ নাচ মন জয় করে নিয়েছে প্রচুর মানুষের। আর তাইতো ইতিমধ্যে 62 লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। কমেন্ট বক্স উপচে পড়েছে প্রশংসাসূচক বাক্যে।