ভাইরাল

তুমুল লড়াইয়ে মেতে উঠেছে দুই বিরাট আকৃতির সাপ, মুহূর্তে ভাইরাল ভিডিও

এখন প্রায় রোজই কিছু না কিছু ভাইরাল হতে দেখা যায়। একেক সময় একেক রকম জিনিস ভাইরাল হতে দেখা যায় যেমন অজানা বা অদ্ভুত কিংবা অবাক করার মতো কিছু। এবারও একটি ভিডিও ঠিক এই ভাবেই ভাইরাল হলো।

এবার দুটি বিশাল আকৃতির সাপের লড়াই লড়াই ভাইরাল হয় সোস্যাল মিডিয়ায়। ভিড়িওটি টুইটারে মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়, যদিও ভিড়িওটি বেশ পুরনো।

সাপটিকে ইঁদুর থেকে বলে চিহ্নিত করেছেন ভারতীয় বনদপ্তর আধিকারিক সুশান্ত নন্দ। এবং তিনি এই ভিডিওটি পোস্ট করেন মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম-এ।

সাপের লড়াইটি একটি ছোট্ট খালের জলের মধ্যে শুরু হয়। পরে তাদের সম্পূর্ণ আকারটি বোঝা যায় যখন তারা লড়াই করতে করতে জলের বাইরে উঠে আসে।

এই ঘটনাটির সম্পূর্ণ ভিডিও করে বনদপ্তর এর কাছে পাঠানো হয়। দুটি পুরুষ ঈদুর খেকো সাপ জড়িয়ে পড়েছে এমনটি লিখে বনদপ্তর কর্মী তার টুইটার একাউন্টে পোস্ট করে। তিনি এটাও লেখেন যে সাপেদের এই লড়াই তাদের অঞ্চল এবং সঙ্গীকে রক্ষা করার জন্য।

তিনি আরো জানান যে ন্যাশনাল জিওগ্রাফিকের মতে সাপ শুধু মিলনের সময় জড়িয়ে ধরে না তারা লড়াইয়ের সময়ও একে অপরকে জড়িয়ে ধরে।

প্লেটিং যুদ্ধ নামে খ্যাত এই লড়াইটি। এবং এ লড়াইটি কোন একজন সাপের পরাজয় না ঘটা অব্দি চলতে থাকে। অসংখ্য মানুষের কাছে ভিডিওটি পৌঁছে যায় সুশান্ত নন্দের পোস্টের পরে।

Related Articles

Back to top button