ফাঁকা ঘরে তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুই সুন্দরী যুবতী, রইল ভিডিও

1908

ইনস্টাগ্রামে ঝর তুললো দুই সুন্দরীর নাচ। এমন অসাধারণ মনোমুগ্ধকর পারফরম্যান্স দেখে বিস্মিত হয়েছে নেটিজেন। এদিন একটি জনপ্রিয় গানের তালে দুই যুবতীকে বন্ধ ঘরের মধ্যে নাচ করতে দেখা যায়। তাদের অঙ্গ ভঙ্গিমা আর নাচের স্টেপ দেখে বিস্মিত নেটাগরিকরা।

দুই বছর ২০ র যুবতী পরনে একজনের কালো রঙের শাড়ি আর কালো ব্লাউস। অপরজনের পরনে হলুদ শাড়ি আর বটল গ্রিন ব্লাউস। হালকা মেক আপ আর খোলা চুলে তাদের পরীর মত লাগছিল। দুজনের মুখের অভিব্যক্তি আর চোখের ইশারায় পাগল হয়েছেন দর্শকরা। তাদের কোরিওগ্রাফি যাকে বলে একেবারে পাওয়ার প্যাক পারফরম্যান্স। প্রতিটি গানের শব্দ আর সুরের অর্থ বুঝে সেগুলিকে মুদ্রার মাধ্যমে ফুটিয়ে তুলেছেন দুই প্রতিভাবান শিল্পী।

আরও পড়ুন:   আবারও কনের সাজে অভিনেত্রী, ফের বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও

তাদের যুগলের এই পারফরম্যান্স দেখে লাইক কমেন্ট আর শেয়ারের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা। তারা ইচ্ছা প্রকাশ করেছেন এই ধরনের নাচ আরও বেশি দেখার । সিন্ধুজাহারি( Sindhujahari) নামের একটি ইনস্টাগ্রাম থেকে এই ভিডিও ভাইরাল হয়েছে। এর আগেও একাধিক মন ভালো করা নাচের কোরিওগ্রাফি করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন এই দুই ললনা।

তবে তাদের এই নাচ যেন একটু আলাদা স্বাদের আমেজ নিয়ে এসেছে দর্শকদের জন্য। দর্শকদের অনুরোধ নতুন ধরনের নাচের। আর দুই উঠতি শিল্পীরা দর্শকদের আবেদন জানিয়েছেন তাদের নাচকে বেশি করে ভালোবাসতে। তবেই তো বিশ্বের দরবারে পৌঁছাতে পারবেন তারা।