Param-Sundari: পরনে কমলা লেহেঙ্গা, খোলা ছাদে দুর্দান্ত নাচ দুই সুন্দরী যুবতীর, দেখুন ভিডিও

229

সম্প্রতি একটি গান ভীষণ পরিমাণে ভাইরাল হয়েছে শ্রেয়া ঘোষালের গাওয়া পরম সুন্দরী। পরম সুন্দরী অসাধারণ একটি গান এর মধ্যেই দেশ-বিদেশের কাঁটা তার পেরিয়ে পৌঁছে গেছে বহু দূরে। পরম সুন্দরী গানের সঙ্গে তাল মিলিয়ে ছেন অনেকেই সেলিব্রেটি থেকে শুরু করে সকলেই পৌঁছে গেছেন। এই পরম সুন্দরী গানের তালে তালে নেচে উঠেছেন। কখনো বারান্দা কখনো ছাদে প্রত্যেকেই নিজের মতন করে নাচ পরিবেশন করেছেন।

আরও পড়ুন:   দুর্দান্ত লুকে নেটিজেনদের মন জয় করলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, তুমুল ভাইরাল ভিডিও

খোলা ছাদে কমলা রঙের খোলামেলা পোশাকে দুই যুবতী পরম সুন্দরী নাচ পরিবেশন করছে তাদের মুখের মধ্যে রয়েছে সদাহাস্য ভাব। কমলা রঙের পোশাকে তাদের আরো বেশি সুন্দর লাগছে কমলা রঙে তাদের দু’জনকেই বেশ সুন্দর করে দেখতে লাগছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিওটি প্রায় অনেক জায়গাতেই ছড়িয়ে পড়েছে অসাধারণ এই ভিডিওটি পৌঁছে গেছে অনেক জায়গাতেই। এই ভিডিওটি প্রায় এক হাজারের মতন লাইক পড়েছে।

আরও পড়ুন:   হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর একটি বিষধর সাপকে মেরে ফেলল কাঠবিড়ালি, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ পায়। আগেকার দিনে এই ধরনের প্রতিভারা শুধু ঘরের মধ্যে বন্দি হয়ে পড়ে থাকত কিন্তু প্রকাশ করার কোন জায়গায় থাকত না। কিন্তু বর্তমানে এমন সুযোগ এসেছে। আপনিও দেখে গানটির প্রেমে পড়ে যাবেন এই দুই যুবতীর অসাধারন গানের সাথে নাচ সত্যি মানুষের মনকে জয় করে নিয়েছে।