রাস্তায় অটোগাড়ি থামিয়ে ঘুষ নিলেন দুই পুলিশকর্মী! ভিডিও ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়

বাংলা প্রবাদ আছে, যে রক্ষক সেই ভক্ষক। তেমনি কান্ড ঘটল। প্রকাশ্যে রাস্তায় অটো গাড়ি থামিয়ে চালকের কাছ থেকে ঘুষ নিলেন দুই কর্তব্যরত পুলিশকর্মী। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও প্রকাশ হতেই নিন্দার ঝড় বয়ে যায় দেশজুড়ে। এর পরেই প্রশাসন সাসপেন্ড করে দুই পুলিশকর্মীকে।

জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে আফজালগঞ্জ বাজারে। ৪৪ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দাঁড়িয়ে রয়েছে একটি অটো, তার পাশেই দাঁড়িয়ে চালক। এবং তার পাশে এক পুলিশ কর্মী। অটোর সামনে বাইক দাঁড় করিয়ে বসে আরও এক পুলিশকর্মী।

এরপরেই এক পুলিশকর্মী অটো চালকের কাছ থেকে প্রথমে মোবাইল কেড়ে নেয়। এবং পরে তা ফিরিয়ে দেয়। এর কয়েক মুহুর্ত পরেই ওই চালক পকেট থেকে টাকা বের করে তুলে দেন পুলিশকর্মীর হাতে। সেখান থেকে টাকা পেয়ে বাইকে করে চলে যান দুই পুলিশকর্মী। কিন্তু ততক্ষণে গোটা ঘটনাটি স্মার্টফোনে রেকর্ড করছিল এক যুবক। যা পরে সোশ্যাল মিডিয়া আপলোড করে ওই যুবক।

রাস্তায় অটোগাড়ি থামিয়ে ঘুষ নিলেন দুই পুলিশকর্মী! ভিডিও ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়

রাস্তায় অটোগাড়ি থামিয়ে ঘুষ নিলেন দুই পুলিশকর্মী! ভিডিও ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়#Sangbad24Bangla

Posted by Sangbad24 Bangla on Tuesday, May 12, 2020

জানা যায়, অভিযুক্ত দুই পুলিশ কর্মীর নাম ডি পঞ্চ মুকেশ এবং বি সুরেশ। যারা আফজালগঞ্জ থানায় কনস্টেবল পদে কর্মরত। তাদের ঘুষ নেওয়ার কীর্তি নজর এড়ায়নি শীর্ষ কর্তাদের। এর পরেই হায়দ্রাবাদ পুলিশের প্রধান আনজানি কুমার সাসপেন্ড করে ওই দুই পুলিশ কনস্টেবলকে। একই সঙ্গে জানান ভিডিওটির সত্যতা যাচাই করছে পুলিশ।