Dance Video: খোলা আকাশের নীচে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুই খুদে কন্যা, প্রশংসার ঝর নেটদুনিয়ায়

637

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন বিকাশ ঘটছে বহু সুপ্ত প্রতিভার। নিজেদের সৃজনশীলতা দেখাতে ব্যস্ত অনেকেই। যারা এতদিন নিজেদের প্রতিভা লুকিয়ে রেখেছিলেন তারা ক্রমশঃ মানুষের কাছে পরিচিতি পাচ্ছেন এই সোশ্যাল মিডিয়ার দৌলতে। কখনও গান আবার কখনো গান। কেউ কেউ আবার গল্পপাঠ,আবৃত্তি,ছবি আঁকা এসব কিছুর মধ্যে দিয়ে নিজেদের প্রমাণ করছেন।

সম্প্রতি ভাইরাল হয়েছে দুই সুন্দরীর নাচের ভিডিও যেখানে তাদের “ঝুমুর ঝুমুর নূপুর বাজে”(jhumur jhumur nupur baje) গানের সঙ্গে অনবদ্য নাচ অবাক করেছে নেটিজেন দের। গানের প্রতিটি কথা আর তালের সঙ্গে সামঞ্জস্য রেখে একটানা নাচলেও ক্লান্তির ছাপ পড়েনি দুই কন্যার শরীরে। সব থেকে আশ্চর্যের বিষয় হল ক্ষুদে শিল্পীর বয়স মাত্র ৫। ওইটুকু বয়সে সে তার দিদির সঙ্গে নেচে তাক লাগিয়ে দিয়েছে।

আরও পড়ুন:   দুর্দান্ত ভঙ্গিমায় বেলি ড্যান্স করে নেটিজেনদের মুগ্ধ করলেন পটল কুমার ওরফে হিয়া দে

বাড়ির ছাদের উপর গান চালিয়ে দুই বোন এই নাচে কোরিওগ্রাফি করেছে। তাদের পরনে লাল রঙের ডিজাইনার লেহেঙ্গা। দিদির বয়স ১৮ আর বোনের ৫ বছর, বড়ো হলেও দিদিকে সমানে সমানে টক্কর দিয়ে গানের ছন্দে পা মিলিয়েছে বোন। তবে কেবল নাচ নয় মুখের এক্সপ্রেশন আর সাজ দুই ই জবরদস্ত। জানা গেছে তারা একবার টিভি তে অভিনেত্রী কোয়েল মল্লিকের (Koyel Mallik) র নাচ দেখেই নিমেষের মধ্যে নাচটি তুলে ফেলেছে। নেটিজেন নস্টালজিক এই গান আর নাচ দেখে।

আরও পড়ুন:   ওড়িশায় দেখা মিললো বিরল প্রজাতির উড়ন্ত সাপ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দিদির সঙ্গে ছোট্টবেলা থেকেই নাচ শিখছে তার বোন। ইতিমধ্যেই সেই বেশ কয়েকটি হিন্দি ও বাংলা গানে পারফর্ম করে ফেলেছে। ইউটিউব চ্যানেল থেকে এর আগেও এই দুই বোনের অসাধারণ যুগলবন্দী দেখেছেন মানুষ। প্রতিবারের মত এবারও তারা দুই বোনকে প্রানভরে আশির্বাদ আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।