Homeবিনোদনমহাবালেশ্বরের রাস্তায় রাতের অন্ধকারে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাঘ, রইলো ভিডিও

মহাবালেশ্বরের রাস্তায় রাতের অন্ধকারে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাঘ, রইলো ভিডিও

‘পায়ে পড়ি বাঘ মামা করোনা কো রাগ মামা, তুমি যে পথের ধারে কে তা জানতো’, হ্যাঁ আপনিও যদি রাতে এমন হাই রোডে গাড়ি করে যাচ্ছেন, আর বনের কাছ থেকে এমন সিংহ মামা যদি বেরিয়ে আসে, তাহলে আপনার মুখ থেকেও গানের এই কথাগুলোই বেরোবে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেটি হল মহাবালেশ্বর পঞ্চগানি রাস্তায়। ১৯শে আগষ্ট ঘটনাটি ঘটে। ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে রয়েল বেঙ্গল টাইগার সাধারণত বাংলার সুন্দরবনের প্রায়শই দেখা যায় কিন্তু অন্য জায়গায় খুব একটা দেখতে পাওয়া যায় না।

ভিডিওতে দেখে কয়েক মুহূর্তের জন্য আপনার গায়ে একেবারে ছমছম করে উঠবে। একদিকে চারিদিকে অন্ধকার, অন্যদিকে হাই রোডের এক দিক থেকে অন্য দিকে পার হচ্ছেন দুটো বাঘ মামা। তবে তারা কিন্তু নিজেদের মতন করে রাস্তা পার হয়ে চলে গেছেন তারা কোনো বিপদ করেননি। সম্প্রতি এ ভিডিওতে আনন্দ মাহিন্দ্রা তার টুইটারে শেয়ার করেছেন আর শেয়ার করার সাথে সাথে পৌঁছে গেছি লক্ষ লক্ষ মানুষের কাছে। এখনি এই ভিডিওটি প্রায় দু লক্ষ মানুষের কাছে পৌঁছেছে। তবেই বুঝে দেখুন রয়েল বেঙ্গল টাইগার কতটা ফ্যান ফলোয়ার্স আছে চারিদিকে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। আগেকার দিনে বাঘের এমন ছবি তোলার জন্য ক্যামেরা ম্যানকে কতক্ষণ সেই জঙ্গলের মধ্যে ঢুকে দাঁড়িয়ে থেকে ছবি তুলতে হতো। তারপরও টেলিভিশনের মাধ্যমে টেলিকাস্ট হতো আরো বেশ কিছুদিন ধরে এবং তা বারবার দেখি সাধারন মানুষ বেশ শিহরিত হতে কিন্তু বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলে আর সোশ্যাল মিডিয়ায় ইতিউতি ঘোরাঘুরি করলেই এই সমস্ত ভিডিও চোখের সামনে সহজেই চোখে পরে।

MOST POPULAR ARTICLES