Viral Video: বাবার উস্কানিতে মস্ত বড় পাইথনের লেজ নিয়ে টানাটানি করছে ছোট্ট খুদে, ভাইরাল ভিডিও

6183

বাবা ছেলেকে উৎসাহ দিচ্ছেন সাপের লেজ ধরে টানতে। আর ছেলেও মনের আনন্দে টেনে নিয়ে যাচ্ছে সেই সাপকে। এমন ভয়াবহ দৃশ্য ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যা দেখে শিহরিত নেটবাসী।

রবীন্দ্রনাথ লিখে গেছেন,”রোজ কত কি ঘটে যাহা তাহা,এমন কেন সত্যি হয় না আহা”। কিন্তু ইদানিং সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ছবি বা ভিডিও ভাইরাল হয় যা দেখে তাজ্জব হয়ে যান মানুষ। এবার এমনই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। একটি বছর দুয়েকের বাচ্চা বাগানে খেলছে।চারদিকে সবুজ ঘাস। তার সঙ্গে রয়েছেন শিশুটির বাবা। শুধু বাবা ছেলে নয় রয়েছে একটি মস্ত অজগর।

আরও পড়ুন:   Oh Laila: সানি লিওনির বিখ্যাত আইটেম গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

ছোট্ট বাচ্চাটি যে এখনও ঠিক মত হাঁটতে শেখেনি। আধো আধো কথা বলতে পারে তাকে বাবা বলছেন, “টানো টানো সাপটার লেজ ধরে টানো”। আর অবুঝ শিশু আপন মনে সাপটাকে টেনে হিচড়ে নিয়ে যাচ্ছে মাঠের প্রান্তে। যা দেখে চোখ ছানাবড়া নেটিজেনের। বাচ্চাটির বাবার দায়িত্বজ্ঞানহীন মনোভাবের পরিচয় পেয়ে তাকে ধিক্কার জানাচ্ছে নেটিজেন।আসলে বাচ্চাটির বাবা আর কেউ নন ন্যাশনাল জিওগ্রাফির সঞ্চালক র‍্যাঙলার(Ryanglar)।

যিনি নিজে সবসময় হিংস্র জন্তু জানোয়ারের সঙ্গে থাকেন সে নিজের সন্তানকে এই শিক্ষাই দেবেন বলে মত নেটাগরিকের। কেউ কেউ আবার বাচ্চাটির মায়ের উদ্দেশ্যে কটূক্তি করেছেন।তাদের মতে বাচ্চাটির মা নিজে দাড়িয়ে এই ভিডিও বানাচ্ছেন। নিজের শিশুকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছেন। আর এভাবেই মানুষের মনোরঞ্জন করে টাকা উপার্জন করতে চাইছেন। যদিও এই ব্যাপারে মুখ খোলেননি র‍্যাঙ্গলার।