কৃষ্ণকলির জায়গা নিচ্ছে উমা! ধারাবাহিক শুরুর আগেই বয়কটের ডাক দিলেন শ্যামার অনুরাগীরা

164

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল ধারাবাহিক। তাই সূর্য অস্ত যেতেই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির পর্দায়। তাই বছরের পর একই ধারাবাহিকের পাশাপাশি দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে নিত্য নতুন আঙ্গিকে গল্প বলার চেষ্টা করেন চ্যানেল কর্তৃপক্ষ। সম্প্রতি জি বাংলায় শুরু হতে চলেছে এমনই একটি নতুন ধারাবাহিক উমা।

তবে এই ধারাবাহিকের পথচলা শুরু হয়নি। তার আগেই এই ধারাবাহিক বাধা পেতে চলেছে। সবেমাত্র পথচলার দিনক্ষণ ঠিক হয়েছে আর তাতেই বিতর্কে নাম জড়িয়েছেন জি বাংলার নতুন ধারাবাহিক উমা। ক্রিকেটপ্রেমী এক মেয়ের কাহিনি নিয়ে আসতে চলেছে সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমার এই নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের চিত্রনাট‍্যের থেকেও বেশি নতুন ধারাবাহিকের নায়ককে নিয়ে বেশি উত্তেজনা রয়েছে নেটিজেনদের মনে। কারণ এই প্রথম কোনো অভিনেতাকে একই সঙ্গে দুটি সিরিয়ালে লিড রোল করতে দেখা যাবে।

আরও পড়ুন:   সহজেই মুক্তি পাচ্ছেন না রোশন! শুধুমাত্র ডিভোর্স নয়, খোরপোশের টাকাও চাই অভিনেত্রী শ্রাবন্তীর

উমার নায়ক আর কেউ নন সকলের প্রিয় নীল ভট্টাচার্য। নীল কৃষ্ণকলিতে নিখিল আর উমাতে অভিমন্যু দুই চরিত্রে একসাথে অভিনয় করবেন। অনেকদিন আগেই এই কথা জানতে পেরে নীলের অনুগামীরা বেশ খুশি হন। এই প্রথম টেলিভিশনের ইতিহাসে এক অভিনেতা দুই ধারাবাহিকে লিড চরিত্রে কাজ করবেন। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসে গিয়েছে সিরিয়ালের জমজমাট প্রোমো। দেখানো হয়েছে শুরুর দিনক্ষণও। তবে এই দিনক্ষণ প্রকাশ্যে আসতে গন্ডোগোল।

কারণ এবার এক অভিনেতা দুই ধারাবাহিকে অভিনয় করলেও দুই ধারাবাহিকের প্রতিদ্বন্দ্বীতা শুরু হয়ে গিয়েছে। হ্যাঁ এই নতুন ধারাবাহিক উমা জায়গা করতে চলেছে কৃষ্ণকলির সময়েতে। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে সোম থেকে রবি উমা সম্প্রচারিত হবে। আর কৃষ্ণকলির সময় পাল্টাতে চলেছে আর তাতেই ক্ষুব্ধ কৃষ্ণকলির অনুগামীরা। আর গণ্ডগোলটা বেঁধেছে সেখানেই। গত তিন বছর ধরে সন্ধ‍্যা সাতটার স্লটটি বুক ছিল কৃষ্ণকলির নামে। কিন্তু তাকে সরিয়ে এখন সেখানে জায়গা করে নিচ্ছে এই নতুন ধারাবাহিক। উমার দিনক্ষণ ঠিক হতেই ধারাবাহিক বয়কটের ডাক।

কৃষ্ণকলির সময় পরিবর্তন হওয়াতে সোশ্যাল মিডিয়াতে বহু নেটিজেন নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন। কেউ কেউ লিখেছেন তাঁরা নতুন সিরিয়াল উমা বয়কট করবেন। আবার কেউ লিখলেন, নতুন ধারাবাহিকের বস্তা পচা কনটেন্ট নিয়েও। একজন লিখেছেন ‘এক জিনিস আর কতোবার দেখাবে? ব্যাডমিন্টন,ফুটবল আর এবার ক্রিকেট।’ আবার কেউ লিখেছেন দুই সিরিয়ালের নায়কের উদ্দেশ্যে লিখেছেন ‘এতদিন দৌড়াতো শ্যামার গান গাওয়ার পিছনে, এবার দৌড়াবে উমার ক্রিকেটের পিছনে। আবার কেউ লিখলেন, শ‍্যামা নিখিলের জুটি ভেঙেছেন নীল নিজে। যে নায়ক অনুরাগীদের দাম দেয় না অনুগামীরাও তার সিরিয়াল দেখবে না।

উমা’-তে প্রধান চরিত্রে অভিনয় করবেন নবাগতা সিঞ্জিনী চক্রবর্তী। এই সিরিয়ালের হাত ধরেই অভিনয় জগতে হাতেখড়ি হবে তাঁর। আদতে সিঞ্জিনী একজন পেশাদার মডেল। এখন প্রশ্ন হল সিঞ্জিনি কি তিয়াসার মতো নিজের অভিনয় দিয়ে সকল নীতি পুলিশের মুখ বন্ধ করতে পারবে? তা এখন জানা না গেলেও সময় বলবে।