বিনোদন

রুপে লক্ষ্মী ও গুনে সরস্বতী, বলিউড নায়িকাদের সৌন্দর্যে হার মানবেন অভিনেতা মিঠুন চক্রবর্তীর স্ত্রী, দেখুন ছবি

বলিউড টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্যতম নক্ষত্র হলেন অভিনেত্রী মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তবে সিনেমা জগতে আদর্শ হলেও অভিনেতার রয়েছে একাধিক গোপন কাহিনী। একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল মিঠুন চক্রবর্তীর। শ্রীদেবীর সাথে নাম জানানোর পর মিঠুনের স্ত্রী যোগিতা বালি আত্মহত্যার চেষ্টা করেন।

অভিনেতা মিঠুন চক্রবর্তী শ্রীদেবীকে গোপনে বিয়ে করেছেন জানতে পেরে মিঠুনের স্ত্রী যোগিতা বালি আত্মহত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মিঠুন এবং শ্রীদেবীর বিবাহ সম্পর্ক নিয়ে তিনি যথেষ্ট সচেতন ছিলেন। একটি পত্রিকাতেও তাদের দুজনের বিয়ের শংসাপত্র ও দেখেছিলেন তিনি। তবে যোগিতা মিঠুনকে হুমকি দিয়ে বলেছিলেন যদি শ্রীদেবীর সাথে সম্পর্ক রাখেন তাহলে তিনি আত্মহত্যা করবেন।

আরও পড়ুন:   ফুটপাত থেকে মহাগুরুর রাজপ্রাসাদ, মিঠুনের মুখ উজ্জ্বল করলো দত্তক কন্যা দিশানি চক্রবর্তী

অভিনেত্রী যোগিতা বালির দুর্দান্ত অভিনয় এবং চোখের ভঙ্গিমা সহজেই মন কেড়েছিল দর্শকদের। তবে সেই জায়গাও স্বেচ্ছায় ছেড়ে দিয়েছিলেন একদিন। অভিনেত্রী জন্মগ্রহণ করেন ১৯৫২ সালের ১৩ ই আগস্ট। যোগিতা বালির প্রথম ছবি পরোয়ানা মুক্তি পেয়েছিল ১৯৭১ সালে।

প্রথম ছবিতেই সুযোগ পেয়েছিলেন অমিতাভ বচ্চনের মতো জনপ্রিয় তারকার সঙ্গে অভিনয় করার। তবে প্রথম ছবিতে পরিচিতি পেলেও পায়ের নিচের জমি পাকা করতে সময় লাগে বেশ লম্বা। গঙ্গা তেরা পানি আমৃত, মেম সাহেব, জামিন আসমান, ঝিল কে উস পার, গাদ্দার, কুয়ারা বাপ প্রভৃতি ছবিতে ব্যাপক সফলতা পেয়েছেন অভিনেত্রী যোগিতা বালি। তবে এর পরেও তিনি পরিচালকদের পছন্দের মধ্যে প্রথম সারিতে জায়গা করে নিতে পারেননি কখনোই।

আরও পড়ুন:   বোল্ড লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ, মুহূর্তে ভাইরাল ছবি

কেরিয়ারের মাঝপথেই ১৯৭৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন যোগিতা বালি। সে সময়ে কিশোর কুমারকে (Kishore Kumar) বিবাহ করেছিলেন তিনি। কিশোর কুমারের তৃতীয় স্ত্রী ছিলেন তিনি। তবে বিয়ের দুই বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ হয়েছিল তাদের। তারপরে কুয়াপ সিনেমার শুটিংয়ের সময়েই প্রথম আলাপ হয়েছিল অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে। শোনা গিয়েছিল মিঠুন চক্রবর্তীর প্রেমে পড়েই যোগিতা বালি কিশোর কুমারের কাছ থেকে দূরে সরে এসে ছিলেন। তারপরে চরমে ওঠে কিশোর কুমার এবং মিঠুনের সম্পর্ক। এমনকি মিঠুনের সিনেমার জন্য গান গাইতে অস্বীকার করেছেন কিশোর কুমার।

আরও পড়ুন:   বনি কাপুরকে বিয়ে করতে চাননি শ্রীদেবী, মিঠুনের সাথে অভিনেত্রীর প্রেম আজও বিতর্কিত

তারপর মিঠুন চক্রবর্তীর সাথে অভিনেত্রী যোগিতা বালি বিবাহবন্ধনে আবদ্ধ হন ১৯৭৯ সালে। যোগিতা বালির (Yogita Bali) অভিনয় ছেড়ে দেয়া নিয়ে কখনওই বিরোধ ছিল না তাদের মধ্যে। তবে বিরোধ দেখা দিয়েছিল অন্য এক জায়গায়। আশির দশকে বক্সঅফিসের প্রবল জনপ্রিয়তা লাভ করেছিল মিঠুন এবং শ্রীদেবীর জুটি। তারপরে কানাঘুষো শোনা গিয়েছিল তাদের গোপনে বিয়ে করার কথা ও। এইসময় শোনাও গিয়েছিল দুই ছেলের হাত ধরে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন যোগিতা বালি। তবে তিনি কোনোভাবেই রাজি ছিলেন না বিয়ে ভাঙতে। এমনকি বিবাহবিচ্ছেদের জন্য রাজি ছিলেন না অভিনেতা মিঠুন চক্রবর্তীও।

Related Articles

Back to top button