গালে চুমু খেয়ে ‘আপনি’ থেকে স্ট্রেট ‘তুমি’! ঊর্মি সাত্যকির মিষ্টি প্রেমে মজেছেন অনুগামীরা

201

জি বাংলার ধারাবাহিক “এই পথ যদি না শেষ হয়”,প্রথম দিকে টিআরপি র দৌড়ে কিছুটা পিছিয়ে থাকলেও ধীরে ধীরে ঊর্ধ্বমুখী হচ্ছে উর্মি সাত্যকির প্রেম। এবার ধারাবাহিকে এসেছে নতুন চমক,নতুন প্রোমো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে,যেখানে সাত্যকি বাবু কে উর্মি মিষ্টি করে চুমু খেয়ে,একে অপরকে ‘তুমি ‘ বলা প্র্যাক্টিস করছে।

রাত ঠিক দশটায় টিভির সামনে বসে পড়েন ঝলমলে মেয়ে উর্মি ও গাম্ভীর্যপূর্ন সাত্যকির কেমিস্ট্রি দেখতে। কয়েকদিন আগেই ঘটনাচক্রে বিয়ে হয়েছে ট্যাক্সি ড্রাইভার সাত্যকির সঙ্গে অভিজাত পরিবারের মেয়ে উর্মির। বিয়ের পর সবাইকে নিয়ে বেশ মেতে রয়েছে উর্মি। সৎ চরিত্রবান শিক্ষিত সাত্যকির হাতে বাড়ির মেয়েকে তুলে দিয়ে নিশ্চিন্ত উর্মির বাড়ির লোকেরা। উর্মি মেয়েটি মাঝে মাঝেই বাড়িতে মজার সব কাণ্ড ঘটিয়ে যেমন বকা খায় তেমনি ভালোবাসাও পায়। তবে যার জন্য এই বাড়িতে আসা সেই সাত্যকি বাবু প্রথম দিকে গম্ভীর থাকলেও কাহিনী গড়ানোর সঙ্গে সঙ্গে তার একটু একটু করে ভালো লাগতে শুরু করেছে উর্মিকে। তাই আগের মত ট্যাক্সি চালাতে শেখানো কিম্বা রাতের আকাশের তারা চেনানো উর্মিকে আরও কাছাকাছি টানছেন নায়ক।

আরও পড়ুন:   গাড়ি ধুচ্ছেন অভিনেত্রী নুসরত জাহান, যশ নয় পাশে নতুন সঙ্গী, রইল ভিডিও

রাখি বন্ধন উৎসবে উর্মি বাড়ির সবাইকে নিয়ে মাতলেও তার দাদাভাই কাছে না থাকার কষ্ট পায়। একটা ছোট্ট ঝামেলার জন্য উর্মি ও তার দাদা কিছুটা দূরে রয়েছে। ভাইবোনের মিলন ঘটাতে সাত্যকি উৎসবের দিনেই বাড়িতে হাজির করে উর্মির দাদা কে। যা দেখে আনন্দে আবেগে বর কে চুমু খায় সে। এবার পরিবারের সবার অনুরোধে একে অপরকে আপনি থেকে তুমি সম্মোধন করতে শুরু করে এই মিষ্টি জুটি। যা দেখে দর্শক মজেছেন মহা উল্লাসে। সরকার বাড়ির ভরপুর আনন্দে তাল মিলিয়েছেন তারাও।

আরও পড়ুন:   ঠিক যেন বাড়ির মেয়ে, প্রচারে নেমেই চা বানিয়ে খাওয়ালেন বিজেপি প্রার্থী-অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

জি বাংলার মিঠাই ও সর্বজয়ার সঙ্গে এখন পাল্লা দিচ্ছে “এই পথ যদি না শেষ হয়”। ধারাবাহিকে আরও কি কি টুইস্ট আসছে জানতে হলে চোখ রাখতেই রাত দশটায় জি বাংলায়।