Homeবিনোদন‘বাস্তবের থেকে প্রতিবিম্ব বেশি সুন্দর’, হট ক্রপ টপে ভাইরাল ঊষসী রায়

‘বাস্তবের থেকে প্রতিবিম্ব বেশি সুন্দর’, হট ক্রপ টপে ভাইরাল ঊষসী রায়

ঊষসী রায় (Ushasi Roy) যে শুধুমাত্র ট্র্যাডিশনাল চরিত্রে আবদ্ধ থাকতে চান না তা তাঁর ইদানিংকালের ফটোশুট দেখলেই বোঝা যাচ্ছে। কখনও তাঁকে দেখা যাচ্ছে নেটের স্প্যাগেটি টপ, কখনও সাদা ট্রান্সপারেন্ট শার্টে। এবার আবারও ঊষসী চমক দিলেন তাঁর নতুন ফটোশুটে।

সম্প্রতি ইন্সটাগ্রামে তিনি নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হালকা গোলাপি রঙের ক্রপ টপ ও নীল ডেনিমের শর্ট স্কার্ট। তার সঙ্গে রয়েছে কানে সিলভার রঙের ইয়ারিং। চুলটা টপনট করে বাঁধলেও চারপাশে কিছু ফ্রিঞ্জ ছেড়ে রেখেছেন ঊষসী। তাঁর ঠোঁট রাঙানো নিওন পিঙ্ক লিপস্টিকে। ফটোশুটের প্রপ হিসাবে একটি আয়নাকে ব্যবহার করেছেন তিনি। কখনও আয়নার সামনে বসে লাজুক মুখ নিচু করে, কখনও আয়নার দিকে পিছন ফিরে, কখনও আবার আয়নায় নিজের প্রতিবিম্ব দেখতে দেখতে ছবি তুলেছেন ঊষসী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, বাস্তবের থেকে প্রতিবিম্ব বেশি সুন্দর।

2015 সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’র মাধ্যমে অভিনয় শুরু করেন ঊষসী। কিন্তু জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’-য় মুখ্য চরিত্র বকুলের ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছেন ঊষসী। ‘বকুল কথা’ শেষ হয়ে যাওয়ার পর প্রথম মহিলা ডাক্তার কাদম্বিনীর জীবনী অবলম্বনে তৈরি সিরিয়াল ‘কাদম্বিনী’-তে নামভূমিকায় অভিনয় করেন ঊষসী। কিন্তু টিআরপি কম থাকার কারণে কয়েক মাসের মধ্যেই সিরিয়ালটি বন্ধ হয়ে যায়।

জি বাংলার মহালয়ার অনুষ্ঠানে ‘দেবী শতাক্ষী’-র ভূমিকায় অভিনয় করেছিলেন ঊষসী। এছাড়াও হইচই-এর ওয়েব সিরিজ ‘টুরু লাভ’-এ তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল।

MOST POPULAR ARTICLES