বিনোদনভাইরাল

এবার ‘গেন্দা ফুল’ গানে তুমুল নাচলেন উত্তম কুমারের নাতবৌ, মুহূর্তে ভাইরাল ভিডিও

ভাইরাল হয়ে গেলেন গেন্দা ফুল গানটি কে নতুন ভাবে তুলে ছিলেন বাদশা। গানটি বের হওয়ার সঙ্গে সঙ্গেই ভীষণ পরিমাণে ভাইরাল হয়ে গিয়েছিল। সেই গানে এইবার কোমর দোলালেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা কুমার, এবং সাথে সাথে ভাইরাল হয়ে গেল সেই নাচ।

এই নাচের ভিডিওটি পরিচালনা করছেন অরিন্দম শীল। গানটিতে লাল শাড়ি এবং লাল সিঁদুর এর বেস রাখা হয়েছে। দেবলীনা কুমার এই গানটিতে ভীষণ ভালো পারফরম্যান্স করেছেন, দেবলীনা কুমারের সাথে ছিল ব্যাকগ্রাউন্ড ডান্সার রাও।

বাদশার এই শুটিংয়ে আসার কথা ছিল কিন্তু লকডাউন এর জন্য তিনি আসতে পারেননি তবে তার,অনুমতি নিয়েই তৈরি করা ভিডিওটি থেকে কিছু অংশ এই ভিডিওতে ব্যবহার করা হয়েছে।

পুজো আসছে এবং এই পূজাকে কেন্দ্র করেই বাঙ্গালীদের জন্য মিউজিক ইন্ডিয়া এই ভিডিওটিকে তৈরি করেছেন।

‘গেন্দা ফুল’ গানটি খুব পুরনো এবং গানটি হয়তো কিছু কিছু জনের মাথায় থাকলো সকলের মাথায় নাও থাকতে পারে।তবে বাদশার পরিচালিত নিউ ভার্সনের গানটি রিলিজ হওয়ার পর সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে গেছে।

কিন্তু রতন কাহার এর অনুমতি ছাড়াই এই গানটিকে রেমিক্স করার জন্য বাদশা কে রোষের পড়তে হয়। লোকসংগীত শিল্পী রতন কাহারের তৈরি করা গানটি কিছু জনের মাথায় থাকলেও রতন কাহার এর নাম প্রায় মুছে গিয়েছিল।এসে পড়েছিল তার জীবনে দারিদ্রতার ছায়া।

তবে পুরো ব্যাপারটাই জানার পর বাদশা রতন কাহার কে কিছু টাকা দিয়ে সাহায্য করেছেন এবং তাকে কথা দিয়েছেন যে এই গানটি তার সঙ্গে আবার তৈরি করা হবে। অবশেষে তৈরি করা হলো গানটি আবার এবং পুজোর মুখে অবশ্যই এই গানটি সকলকে নতুন করে আনন্দ দিবে বলেই মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button