Homeভাইরালবৌদির কুমড়ো ভর্তা! খোলা মেলা পোশাকে সুস্বাদু রান্না শিখিয়ে ভাইরাল সুন্দরী যুবতী,...

বৌদির কুমড়ো ভর্তা! খোলা মেলা পোশাকে সুস্বাদু রান্না শিখিয়ে ভাইরাল সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

বুক খোলা রান্না! খোলা মেলা ব্লাউজ ঠেলে বেরিয়ে আসছে স্তন যুগল, আর এই ভাবেই রান্নার রেসিপি শিখিয়ে ভাইরাল সুন্দরী যুবতী। যার চ্যানেলে এখনো পর্যন্ত রান্নার রেসিপি সংখ্যা 5-6 টা। কিন্তু ইতিমধ্যে চ্যানেলের ভিউজ সংখ্যা কয়েক লক্ষ পেরিয়ে গেছে। হিট এখন চ‍্যানেলের রাধুনী। কিন্তু কি এমন রেসিপি যাতে মজেছেন নেটিজেনরা!! দেখে নিন পর পর তিনটি ভিডিও-

বেশিরভাগ বাঙালি মেনুতে সপ্তাহের খাবারে আলুপোস্ত থাকেই। অতএব ধরা যায় যে আলু পোস্ত রান্না মোটামুটি অনেকেই জানেন। কিন্তু তারপরেও বাঙালি সেই সর্বসাধারণ আলু পোস্ত রেঁধে ভাইরাল হয়েছেন তিনি। ভাবছেন তো বাঙালি রান্না ঘরে আলু পোস্ত রান্নার চলতো বহু পুরনো তারপরেও সাধারন এই রেসিপিতে কি এমন আছে যার জেরে ভাইরাল?

উল্লেখ্য রান্নার জন্য নয় তিনি ভাইরাল হয়েছে তার সাহসী পোশাকের জন্য। সদ্যই unique village Food নামের ইউটিউব চ্যানেল খুলেছেন এই বাঙালী রাধুনী রিম্পি। রান্নার রেসিপি থেকে নজর কেড়েছে তার পোশাক। ক্যামেরার সামনে বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। আর তাতেই বাজিমাত।

সম্ভবত মাত্র এক মাস হয়েছে তার চ্যানেল খোলা। ইতিমধ্যে ফলোয়ারের সংখ্যা 51 হাজার। রান্না থেকে মানুষের চোখ তার পোশাকের উপর। প্রত্যেকটি রেসিপি রান্নার সময় তিনি হাজির হয়েছেন হট অবতারে। আলুপোস্ত বানানোর ভিডিওটিতেও দেখা যাচ্ছে শাড়ির সাথে একবারে স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। আর তার ফাক দিয়ে দেখা যাচ্ছে ক্লিভেজ। এতেই ঝড় তুলেছেন। রান্নার রেসিপির চেয়েও নজর কেড়েছেন নিজের লুকে‌।

তবে এই ছবি সামনে আসতেই সমালোচনা শুরু হয়েছে। অনেকের মতে এটি নেগেটিভ পাবলিসিটি। অনেকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছে তাকে। তবে “ভেগানস অফ বেঙ্গলের” ফেসবুক পেজ থেকে এই ভিডিওর একটি স্ক্রিনশট শেয়ার করা হয়েছে। যেখানে সম্প্রতি ভেগান ডিশ আলুপোস্ত ভাইরাল হওয়ার জন্য সেইসব ভেগানদের প্রশংসা করেছেন যারা এই ভাবে ভেগান রেসিপি ছড়িয়ে দিচ্ছে‌, প্রতিনিয়ত তেষ্টা করেছে।

MOST POPULAR ARTICLES