“কেউ ভ্যাকসিন বার করো, নাহলে আমার যৌবন শেষ হয়ে যাবে”, হাস্যকর মন্তব্য মালাইকার

সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় নায়িকা মালাইকা অরোরা। তার প্রেমিক অর্জুন কাপুরের পরেই তার করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানান এই অভিনেত্রী। আর এই বিষয় নিয়েই এখন নেট দুনিয়া তোলপাড়। জানা গেছে মালাইকার শরীরে পাওয়া গেছে মৃদু উপস্বর্গ। তাই চিকিৎসকের পরামর্শ নিয়ে এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইন আছেন তিনি। কিন্তু দীর্ঘদিন ধরে ঘরবন্দি থাকার কারণে তাকে ঘিরে ধরেছে এক ঘেয়েমি। তাই তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের অনুভূতি শেয়ার করেছেন দাবাং সিনেমার ‘মুন্নি’ খ্যাত এই নায়িকা।

সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে মালাইকা লেখেন ”কেউ তো ভ্যাকসিন বের করো ভাই, না হলে আমার যৌবন শেষ হয়ে যাবে।’ মালাইকার এমন আবেদনে শোরগোল শুরু হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

চলতি বছরের মাজমাঝি সময়ের দিকে করোনা থাবা বসিয়েছিলো মালাইকার আবাসনে। আর সেই সময় তার বাড়ি পরিচারক আক্রান্ত হয়েছিলেন এই মারণ ভাইরাসে। আর তারপর থেকেই নিজেকে কোয়ারেন্টাইন রাখেন এই নায়িকা। কিন্তু এবার আনলক পর্বে প্রেমিক অর্জুনের সাথে ঘোরাঘুরি ও মেলামেশার করার কারণেই তিনি করণাতে আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন এই বলিউডের প্রেমিক জুটি।