ওহ রঙ্গবতী, গ্রাম্য বিয়ে বাড়িতে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুই যুবতী বউদি, রইল ভিডিও

61

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে যে কোন মানুষ যে কোন মুহূর্তে ভাইরাল হয়ে যেতে পারে। তবে এই ভাইরাল হতে কিন্তু যে শুধুই প্রতিভার প্রয়োজন তা নয় কখনো কখনো নির্মল আনন্দ দেয় এমন ভিডিও ভাইরাল হয় মুহুর্তে। এখানে যেমন নাচ-গানের প্রতিভা ভাইরাল হয় তেমনি বিয়ে বাড়িতে কোনো যুবতী যখন নাচ গানকে কেবল আনন্দ প্রকাশের মাধ্যম ভেবে গানের তালে তাল মেলায় তাও ভাইরাল হয়। আনন্দ উপভোগের যেকোনো দৃশ্য ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর এসব ভিডিও মুহূর্তের মধ্যে আমাদের মনের অবস্থা পরিবর্তন করে দিতে সক্ষম হয়।

আরও পড়ুন:   ‘আমি কলকাতার রসগোল্লা' গানে তুমুল নাচ ঠাকুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রঙ্গবতী এই গান নিশ্চয়ই সকলেই পরিচিত। ওড়িশার সুর আর গন্ধ নিয়ে বাঙালির মন জয় করে নিয়েছিল ইমন চক্রবর্তী ও সুরজিৎ চট্টোপাধ্যায় এর জনপ্রিয় গান রঙ্গবতী। গানটি কয়েকবছরের পুরনো হলেও এখনো সমান জনপ্রিয়।

আরও পড়ুন:   শাহরুখ খান এবং ক্যাটরিনাকে দেখা গেল অন্তরঙ্গ দৃশ্যে, তুমুল ভাইরাল ভিডিও

“রঙ্গবতী” গানটি এমনই যে তা মানুষের মনে এনার্জি তৈরী করে। তাইতো বিয়ে বাড়ি থেকে পার্টি সবেতেই চলে রঙ্গবতী গান আর এর তালে কোমর দোলান আট থেকে আশি সকলেই। এবার সম্প্রতি এই গানের তালে নেচে ভাইরাল হলেন দুই যুবতী বৌদি। বিয়েবাড়িতে, ভর্তি লোক জনের মাঝেই সকলের সামনে অসাধারন ডান্স পারফর্ম করলেন তারা। রঙ্গবতী গানের তালে উদ্দাম এই নাচ নজ‍র কাড়লো সবার।

আরও পড়ুন:   বাস্তবে দেখা মিলল ৫০ ফুটের অ্যানাকোন্ডা সাপ, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

বিয়েবাড়ির শত ব্যস্ততার মাঝেও অবসরে নিজেদের মতো করে আনন্দ করলেন তারা। আর তাদের এই আনন্দ ছড়িয়ে গেল সর্বত্র। তারা হয়তো নাচে প্রশিক্ষণপ্রাপ্ত নয় কিন্তু তারপরেও তাদের নাচের ভঙ্গিমা যথেষ্ট সাবলীল ও সুন্দর। “সোনালী বিকেল” নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা এই ভিডিও মুহুর্তের মধ্যে মানুষের মন জয় করে নিয়েছে।