অফবিটভাইরাল

হুবহু মহম্মদ রফির গান গেয়ে ফেসবুকে ভাইরাল টোটো চালক, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ইচ্ছে থাকলেও সাধ্য নেই। আর্থিক ভাবে পিছিয়ে পড়া অনেক লোকেরই স্বপ্ন পূরণ হয় না। ঠিক তেমনি আব্দুল মহম্মদ মুজফফর গায়ক হতে চেয়ে ছিলেন মহম্মদ রফিকের মতো। বর্তমানে আব্দুল মহম্মদ মুজফফর জলপাইগুড়ির মালব্লকের ওদলাবাড়ি গ্রামপঞ্চায়েতের চুইয়া বস্তির বাসিন্দা এবং তিনি সেই এলাকাতেই টোটো চালিয়ে সংসার ধর্ম পালন করছেন। সাধারণ মানুষ পূজোর আগে বেশ আতঙ্কে আছেন করোনা পরিস্থিতির জন্য। তাই টোটো চালক আব্দুল মহম্মদ মুজফফর গান শুনি সাধারণ মানুষদের মনের জোর বাড়াচ্ছেন।

আপনি জানলে অবাক হবেন এই ৪০ বছরের ব্যক্তি অবিকল মহাম্মদ রফির গলায় গান গাইতে পারেন। যাত্রীরা টোটোতে উঠে গন্তব্যস্থলে পৌঁছানোর আগে তার কাছ থেকে গান শোনেন। অনেকেই তাঁর গানের প্রশংসা করেছেন। মহাম্মদ রফির গলায় গান করে সকলের মন জয় করতে চান তিনি।

02629e6d 09df 4d14 908e 205c9c1ea166

তবে তিনি খুবই আনন্দিত যে তিনি এই করোনা পরিস্থিতিতে গান গেয়ে বিভিন্ন এলাকার মানুষদের সচেতন করতে পারছেন। আব্দুল মহম্মদ মুজফফর তার গানের মাধ্যমে সকলকে পরামর্শ দিচ্ছে যাতে তারা পুজোর সময় মাস্ক ব্যবহার করে ঠাকুর দেখার সময় জাতির সামাজিক দূরত্ব বজায় রাখে সেই বিষয়ে। কোনভাবেই যাতে করোনা না ছড়ায় এটাই তার একমাত্র উদ্দেশ্য।

Related Articles

Back to top button