ভাইরাল ভিডিওভিডিও

দুধের শিশুকে কোলে নিয়েই ডিউটি করছেন মহিলা পুলিশ কর্মী, কুর্নিশ নেটিজেনদের

Advertisements

Advertisements

দুধের শিশুকে কোলে নিয়ে নিজের ডিউটি পালন করছেন এক মহিলা ট্রাফিক পুলিশ। সম্প্রতি নেটদুনিয়ায় এই ছবি ভাইরাল হতেই নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ হয়ে গিয়েছেন।

Advertisements

Advertisements

ভিকে টোটালি ফ্যাক্ট (VK Totally Fact) নামে ইউটিউবে চ্যানেল থেকে কিছুদিন আগে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। একজন মা দশ হাতে সবদিকে সামলাতে পারে। এই ঘটনা এই কথাটির একেবারে বাস্তব প্রমান। ভিডিওটিতে দেখতে পাওয়া গিয়েছে এক হাতে লাঠি নিয়ে ওই মহিলা ট্রাফিক পুলিশ রাস্তায় যানবাহনের ভিড় সামলাচ্ছেন। অন্য হাত দিয়ে পরম মমতায় আগলে রেখেছেন নিজের ছোট্ট সন্তানকে। সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্বের সাথে দক্ষভাবে সামলাচ্ছেন এক জন মায়ের কর্তব্যও। নেটিজেনরা ভিডিওটি দেখার পরেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ওই মহিলাকে। কমেন্টে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন যে কিভাবে সম্ভব এইভাবে সন্তানকে সামলানোর সাথে সাথে জনবহুল রাস্তায় দাঁড়িয়ে নিজের দায়িত্ব পালন করা। তবে এই অসম্ভবকে সম্ভব করে সবার কাছে একরকম উদাহরণ সৃষ্টি করেছেন তিনি। বর্তমানে এই ভিডিটির লাইকস এবং ভিউস সংখ্যা বেশ ঈর্ষণীয় জায়গায় পৌঁছে গিয়েছে। ইতিমধ্যে প্রায় সাত মিলিয়নের উপরে দর্শক ভিডিওটিকে দেখেছেন এবং লাইক করেছেন তিরিশ হাজারের বেশি। ভিডিওটি এখন ভাইরাল ভিডিওর মধ্যে নিমেষে জায়গা করে নিতে পেরেছে।

এখন ডিজিটাল বিনোদনের কারণে নানারকমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। কিছু ভিডিও মানুষকে শিক্ষা দিচ্ছে আবার কিছু ভিডিও মন ভালো করে দিচ্ছে। এই ভিডিওটি সবাইকে শিক্ষার দেওয়ার সাথে সাথে মনও ভালো করে দিয়েছে । সন্তান এবং মায়ের এই এই দুর্লভ মুহূর্তকে কেউই মিস করতে চাননি। তেমনি মহিলার এই দায়িত্ববোধকেও কুর্নিশ জানাতে ভোলেননি তারা।

Related Articles