ভাইরাল ভিডিওভিডিও

খোলা আকাশের নীচে রোমান্টিক বাংলা গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Advertisements

Advertisements

বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। অনেকেই এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। এইজন্য প্রতিভাবান মানুষের প্রতিভা খুব দ্রুত পৌঁছে যাচ্ছে দুনিয়ার সকল প্রান্তে। এইরকম এক প্রতিভাবান শিল্পী হলেন মৌ।

ইউটিউব চ্যানেল ডান্স স্টার মৌ থেকে আপলোড করা দেব-কোয়েল জুটির জনপ্রিয় টলিউড ছবি ‘প্রেমের কাহিনী’ র হিট গান ‘রিমঝিম এ ধারাতে’র সাথে নাচের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। দর্শকদের মন জয় করে নিয়েছে মৌয়ের অনবদ্য নৃত্য পরিবেশনা।

মৌ নিজের নাচের এই ভিডিওটি তাঁর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ থেকে একমাস আগে শেয়ার করেছিলেন। ভিডিওটি এই মুহূর্তে দেখেছেন ছয় লাখের কাছাকাছি মানুষ। ছবিতে এই গানটি গেয়েছিলেন গায়ক শান। মৌ স্টুডিওর আবদ্ধ পরিবেশে না থেকে প্রাকৃতিক পরিবেশে নাচতে ভালবাসেন। এই গানের ভিডিওটিও নদীর ধারে, খোলা আকাশের নীচে শ্যুটিং করেছেন। তাঁর পরনে ছিল লাল ট্রাডিশনাল পোশাক। মৌয়ের কোরিওগ্রাফি ও নাচের অভিব্যক্তি ছিল অসাধারণ। তাঁর এই নাচ নেটিজেনদের অত্যন্ত পছন্দ হয়েছে। মুগ্ধ হয়ে প্রশংসায় উচ্ছসিত হয়েছেন অনুরাগীরা। ভিডিওর কমেন্টবক্স তাঁরা ভরিয়ে দিয়েছেন প্রশংসাসূচক কমেন্টে।


আজকের যুগে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ তার প্রতিভা দেখানোর একটা মঞ্চ পেয়েছে। এই সুযোগের সদব্যবহার করে অনেকেই সাফল্য পাচ্ছেন। মৌয়ের ভিডিওটি সেই কথাই আবার প্রমাণ করল।

Advertisements

Related Articles