ভাইরাল ভিডিও

বন্ধ পড়াশোনা, ক্লাসরুমের মধ্যেই উদ্দাম নাচ ছাত্র-ছাত্রীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements

Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ইনস্টাগ্রাম রিলস বানানো নেটিজেনদের একটি ট্রেনিং বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলকেই বিভিন্ন রকমের রিল ভিডিও বানাতে আজকাল দেখা যাচ্ছে। আর নেটদুনিয়ায় এই সমস্ত রিল ভিডিওগুলি তুমুল পরিমাণে জনপ্রিয়তা পাচ্ছে। সম্প্রতি স্কুল ছাত্র-ছাত্রীর একটি রিল ভিডিও (Dance Video) রীতিমতো তোলপাড় করে তুলেছে। স্কুল ড্রেস পরে এক ছাত্র এবং ছাত্রী গানের সাথে সুন্দরভাবে নৃত্য পরিবেশন করেছে। তবে অনেকেই স্কুল ড্রেস পরে ছাত্র-ছাত্রীদের এরকম নাচকে সমর্থন করেননি। আবার অনেকেই ইতিবাচক মন্তব্য করেছেন ভিডিওর কমেন্ট বক্সে।

Advertisements

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে একটি ছাত্র এবং ছাত্রী স্কুল ড্রেস পরে ক্লাসরুমের মধ্যে দাঁড়িয়ে আছে। আর তাদের চারপাশে ঘিরে রয়েছে তাদের সহপাঠী সহপাঠিনিরা। প্রসঙ্গত ভিডিওতে নাচতে থাকা ছেলেটির নাম মোহাম্মদ রিহান এবং মেয়েটির নাম রুপা। একটি অত্যন্ত জনপ্রিয় বাংলাদেশী গান ‘ঢাকাই শাড়ি’ তে নাচতে দেখা গেছে এই ছাত্র-ছাত্রীকে। ক্লাসরুমের মধ্যে তাদের এই জবরদস্ত নাচ ইতিমধ্যে অনেকেই প্রশংসা করেছে।

ভিডিওটি নতুন নয়, বছর তিনেক আগেকার। ইতিমধ্যেই এই ভিডিওটি ১.৮ মিলিয়ন ভিউ পেয়ে গেছে। এছাড়া অজস্র নেটিজেন লাইক এবং কমেন্ট করেছে ভিডিওর কমেন্ট বক্সে। তবে সবকিছুরই যেমন ভালো দিক আছে সে রকম খারাপ দিকও আছে। ইতিমধ্যে অনেকেই প্রশ্ন তুলেছেন ক্লাসরুমের মধ্যে স্কুল ড্রেস পরে এরকম নাচ করা কি উচিত? আর ওই ছাত্রছাত্রী যখন নাচ করছিল তখন শিক্ষক শিক্ষিকারাই বা কোথায় ছিলেন ! তবে যতই নেগেটিভ মন্তব্য থাকুক না কেন এই ছাত্র-ছাত্রীর দমদার পারফরম্যান্স ইতিমধ্যে অনেকেরই প্রশংসা কুড়িয়েছে।

Related Articles