ভাইরাল ভিডিওভিডিও

পরনে হলুদ শাড়ি ব্লাউজ, জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নাচ সুন্দরী বৌদির, ভাইরাল ভিডিও

Advertisements

Advertisements

অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গাওয়া ‘কেন পিছু ডাকো আমারে তুমি’ (Keno Pichu Dako Amare Tumi) গানে অসাধারণ নৃত্য পরিবেশন করে দর্শকদের মন জয় করে নিয়েছেন চিত্রায়ণ (Chitrayan) নৃত্যগোষ্ঠীর শিল্পী তৃনা মন্ডল (Trina Mondal) ।

লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) এবং হেমন্ত মুখার্জির (Hemanta Mukherjee) গাওয়া ‘দে দোল দোল’ (De Dol Dol Dol) গানটিকে নিজের মতো করে এক অনুষ্ঠানে গেয়ে হাজার হাজার দর্শকদের মন জয় করে নিয়েছেন গায়ক অরিজিৎ। বর্তমানে আসল গানের থেকে শিল্পীর গাওয়া এই গানটি মানুষকে আনন্দ দিচ্ছে বেশি। অরিজিতের এই গানটিকে নিয়ে নতুন চিন্তাভাবনা যেমন দর্শকদের আনন্দ দিয়েছে তেমনি এই গানে তৃনার নাচ দর্শকদের মনে ধরেছে। বেশ কিছুদিন ধরেই চিত্রায়ন গোষ্ঠীর নৃত্যশিল্পীদের নাচ সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। তৃনার নাচও এর ব্যতিক্রম হয়নি। সবুজ মাঠের মধ্যে শিল্পীর এই নাচ সত্যি মনোমুগ্ধকর। হলুদ এবং কালো রঙের শাড়িতে তৃনাকে দেখতে যেমন সুন্দর লেগেছে তেমন তাঁর কোরিওগ্রাফিও ছিল দুর্দান্ত। স্টুডিওর পরিবর্তে প্রাকৃতিক পরিবেশের মধ্যে নাচটি দেখতে আরো ভালো লেগেছে।

তৃনা একজন দক্ষ নৃত্যশিল্পী। নাচের প্রতিটা স্টেপেই তার প্রমান দিযেছেন তিনি। নাচের সাথে সাথে তাঁর মুখের অভিব্যক্তিও ছিল প্রশংসনীয়। চিত্রায়ণ গোষ্ঠী খুব অল্প সময়ের মধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজেদের আলাদা একটা পরিচিতি বানিয়ে নিয়েছে। এই গোষ্ঠীর প্রতিটা শিল্পীর নাচের দক্ষতা অসাধরণ। সেই কারণে সব ভিডিও বেশ ভালো পরিমানে ভিউস এবং লাইকস পেয়েছে। ইতিমধ্যে দেড় হাজারের উপরে নেটিজেনরা এই ভিডিওটিকে লাইক করেছেন। কমেন্টে প্রত্যেকেই তৃনার এই দারুন উপস্থাপনার প্রশংসা করেছেন।

Advertisements

Related Articles