ভাইরাল ভিডিওভিডিও

ঘোর কলিযুগ! ঘাস, পাতা ছেড়ে মনের আনন্দে সিগারেট খাচ্ছে ছাগল, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements

Advertisements

একেই বলে ঘোর কলি! শেষে কিনা ছাগলে বিড়ি ফুঁকছে! সোশ্যাল মিডিয়া আজকের দিনে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। মানুষের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ভাইরাল হয় পশুদের পাখির মিষ্টি মজার ভিডিও। একইরকম ছাগলের একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisements

Advertisements

গরু ও ছাগল আমাদের প্রধাণ গৃহপালিত পশু। ছাগল পালন বেশ লাভজনক ব্যবসা। অনেকেই ছাগল পালন করে জীবিকা নির্বাহ করেন। তবে ছাগল পালন করতে কিছু মরশুমী অসুখ সম্পর্কে সাবধান থাকতে হবে। এই অসুখগুলির মধ্যে অন্যতম হলো পিপিআর রোগ। এই পিপিআর রোগটির প্রাদুর্ভাব দেখা যায় বর্ষায় ও শীতে। আমরা সবাই জানি ছাগল তৃণভোজী প্রাণী। ছাগলের প্রধান খাদ্য হল ঘাসপাতা ইত্যাদি। কিন্তু বর্তমান যুগের ছাগল আর ঘাসপাতা খেতে চাইছেনা। তাদের পছন্দ এখন সিগারেট, চা, বিড়ি। একবর্ণ মিথ্যে নয় একবারে সত্যি কথা।

ছাগল চা, বিড়ি খাচ্ছে এই ঘটনাটি আমাদের সামনে এসেছে একটি ভিডিওর মাধ্যমে। এই ভিডিওটি দেখে নেটিজনেরা হেসে লুটোপুটি খাচ্ছেন। অজশ্র কমেন্টে ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স। বহু মানুষ লাইক করেছেন ভিডিওটি। আর দর্শকের আশীর্বাদে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

এখনও যদি এই হাস্যকর ভিডিওটি দেখে না থাকেন তাহলে আর দেরী করবেন না। সম্পূর্ণ ভিডিওটিকে দেখে ফেলুন আর নির্মল আনন্দ উপভোগ করুন। নিজের চোখে দেখবেন যে কলিযুগে ছাগল ও আর শুধু ঘাস পাতা খেয়ে খুশি নেই। তারও মন চায় মানুষের মতো চা, বিড়ি সিগারেট খেতে।

Related Articles