ভাইরাল ভিডিওভিডিও

লোকাল ট্রেনে দুর্দান্ত ঢোল বাজিয়ে অসাধারণ গান গাইলেন অসহায় বালক, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements

Advertisements

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে প্রতিদিন হরেক রকমের ভিডিও আমাদের চোখের সামনে উঠে আসে। বড়দের নাচ,গান,আবৃত্তি, আঁকার পাশাপাশি ছোটদেরও নানারকমের প্রতিভার আত্মপ্রকাশ ঘটে এখানে। তবে বড়দের থেকে ক্ষুদে শিল্পীদের ভিডিওগুলোই বেশি মনোরঞ্জন করে নেটিজেনদের। সম্প্রতি আবারো এক ক্ষুদে শিল্পীর প্রতিভা ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। এই ক্ষুদে শিল্পীকে ঢোল হাতে গান গাইতে দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Advertisements

সম্প্রতি ভাইরাল হওয়া (Viral) ভিডিওতে দেখা যাচ্ছে সাত আট বছরের এক অসহায় শিশু ট্রেনের কামড়ায় উসকো খুসকো চুলে অপরিষ্কার জামাকাপড় পরে ঢোল বাজিয়ে আপন মনে সুরের মূর্ছনা তুলেছে। ঢোল হাতে তার এই অসাধারণ গায়কী প্রতিভা দেখে দর্শকেরা হাততালিতে ফেটে পড়েন। বলিউডের একটি অন্যতম জনপ্রিয় গান ‘আভি তো পার্টি শুরু হুই হে’ (Abhi Toh Party Shuru Hui) এই ক্ষুদে শিল্পীর কন্ঠে শুনে সকলেই তাজ্জব হয়ে গিয়েছিলেন। উল্লেখ্য এই ক্ষুদে শিল্পী নিজস্ব ভঙ্গিমায় অসাধারণ গানটি গেয়ে সকলের প্রশংসা কুড়িয়েছে। প্রসঙ্গত কিছুদিন আগে ছত্তিশগড়ের প্রত্যন্ত গ্রাম থেকে এক ক্ষুদে শিল্পী সহদেব দিরদো ও ‘বাচপান কা পেয়ার’ গান গেয়ে ভাইরাল হয়েছিল। এছাড়াও এই ক্ষুদে স্বপ্ননগর মুম্বাইতে গিয়ে বলিউডের জনপ্রিয় র‍্যাপার বাদশার সাথে গান রেকর্ড করে ফেলেছিল।

Advertisements

সম্প্রতি এই অসহায় শিশুর ভাইরাল ভিডিওটিও রীতিমতো নেটদুনিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে। অনেক নেটিজেনই এই ভিডিওটি লাইক, কমেন্ট এবং শেয়ার করেছেন। আবার অনেকেই লিখেছেন ‘এ যেন আর এক সহদেব’। এরই পাশাপাশি কোন কোন নেটিজেন আবার বলেছেন এই বাচ্চাটির গান অনেক বেশি করে শেয়ার করে চারিদিকে ছড়িয়ে দেওয়া উচিত।

Related Articles