ভাইরাল ভিডিওভিডিও

বাড়ির ছাদে সাঁওতালি সাজে অসাধারণ নাচ খুদে কন্যার, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Advertisements

Advertisements

ফেসবুকে ‘চিত্রায়ন’ নামের ফেসবুক পেজটি এখন বেশ বিখ্যাত। বাংলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চল থেকে বহু প্রতিভাদের খুঁজে এনেছে এই পেজটি। আবার এই পেজ থেকে ভাইরাল হলো এক ছোট মেয়ের দুর্দান্ত নাচ। বেলদা, পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা লক্ষ্মী সামন্ত দুর্দান্ত নাচ নেটিজনেদের মুগ্ধ করেছে।

বিখ্যাত ‘ওগো বধূ সুন্দরী’ সিনেমার ‘তুই যত ফুল দিস না কিনে’ গানে নেচেছ লক্ষ্মী। সে সেজেছে সম্পূর্ণ সাঁওতালি সাজে। নাচের সময় তার পরনে লাল পাড় হলুদ শাড়ি। সাথেই লাল রঙের ব্লাউজ। মানানসই মেকআপ, সুন্দর গয়না, বাঁধা চুলে গোঁজা ফুল সব মিলিয়ে লক্ষ্মীকে ভীষণ মিষ্টি দেখাচ্ছিল। তার দুরন্ত নৃত্য ও অভিব্যক্তি সবার মন জয় করেছে।

ছয় দিন আগেই ফেসবুকের চিত্রায়ন পেজের থেকে এই ভিডিওটি আপলোড করা হয়। আর এর মধ্যেই ভিডিওটিদুই লক্ষ চৌত্রিশ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন। চৌদ্দ হাজারের বেশি মানুষ ভিডিও পছন্দ করেছেন। তার সাথেই প্রচুর মানুষ ভিডিও শেয়ার করেছেন। নেটিজনেরা প্রশংসাসূচক কমেন্টে ভরিয়ে দিয়েছেন লক্ষ্মীকে। একজন লিখেছেন – “জাস্ট ফাটাফাটি” আবার অন্য একজন লিখেছে – “মেয়েটির আরও নাচ দেখার ইচ্ছা থাকলো”।

আজকের যুগে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ তার প্রতিভা দেখানোর একটা মঞ্চ পেয়েছে। এই সুযোগের সদব্যবহার করে অনেকেই সাফল্য পাচ্ছেন। লক্ষ্মীর ভিডিওটি সেই কথাই আবার প্রমাণ করল।

Advertisements

Related Articles