ভাইরাল ভিডিওভিডিও

থমকে গিয়েছে যানবাহন চলাচল, রাস্তা পার হচ্ছে বিশালাকার পাইথন, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements

Advertisements

গত রবিবার রাতে কোচির (Kochi) রাস্তায় যানবাহন কিছুক্ষনের জন্য বন্ধ হয়ে গিয়েছিল একটি পাইথনের (Python) কারণে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

ভাইরাল ভিডিওতে দেখতে পাওয়া গিয়েছে কোচির কালামেশ্বরীর জনবহুল রাস্তায় হটাৎই এসে পরে ২ মিটার লম্বা এই ইন্ডিয়ান রক পাইথনটি। সবাই যখন রাস্তা পারাপারে ব্যস্ত সেও নিজের মতো করে রাস্তা পার হচ্ছে। সাপটিকে রাস্তা পার করতে দেওয়ার জন্য কিছুক্ষনের জন্য বন্ধ হয়ে গিয়েছিল যানবাহন থেকে লোকজনের চলাচল। রাস্তার মধ্যে দাঁড়িয়ে অনেকেই এই দৃশ্যটিকে ক্যামেরাবন্দি করছিলেন। রাজেশ আব্রাহাম (Rajesh Abraham) নামে এক ব্যক্তি নিজের টুইটারে শেয়ার করেছেন এই ভিডিওটি। কোচির এয়ারপোর্ট গামী এই রাস্তাটি সবসময় বেশ জনবহুল থাকে। তবে রাস্তার পাশেই জঙ্গল থাকায় এই ঘটনা খুব একটা অস্বাভাবিক নয় বলে অনেকদের ধারণা। বনবিভাগের কর্তারা এই ঘটনা প্রসঙ্গে জানিয়েছেন এর আগেও এই জঙ্গলে পাইথন দেখতে পাওয়া গিয়েছে। সাপ ধরার জন্য অনেকবার তাঁদের কাছে অনুরোধও এসেছিল। ইতিমধ্যে বেশ কিছু সাপকে তাঁরা উদ্ধারও করেছেন। তবে রাস্তার পাশের অঞ্চলে জলাভূমি থাকায় সেটা পাইথনদের বসবাসের পক্ষে উপযুক্ত। অনেক ইঁদুরও আছে সেখানে। তাই তাদের খাদ্যের অভাবও তেমন হয়না। সেই কারণে মাঝে সাজেই দেখা মেলে এই বিশালাকায় প্রাণীটির।

Advertisements


সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশে বিদেশের নানা ঘটনা এখন সব জায়গার মানুষ খুব সহজেই দেখতে পায়। সাপকে নিয়ে সব মানুষের মধ্যে একরকমের ভয় কাজ করে সবসময়। আর তার উপরে যদি পাইথনের মতো বিশালাকায় সাপ হয়তো তাহলে তো কোনো কথাই নেই। তা সত্ত্বেও মানুষ এই দৃশ্যকে ভিডিও করেছে। আর সেকারণেই দেখতে পাওয়া গিয়েছে রোমাঞ্চকর এই ঘটনা। সেই জায়গায় উপস্থিত মানুষের সাথে সাথে বাকি দেশের মানুষেরাও উপভোগ করতে পেরেছেন এই দৃশ্য।

Advertisements

Related Articles