ভাইরাল ভিডিওভিডিও

গ্রাম্য পরিবেশে ‘সামি সামি’ গানে নাতির সাথে উদ্দাম নাচ বৃদ্ধা ঠাকুমার, রইল ভিডিও

Advertisements

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভিডিওতে শুধু যে নতুন প্রজন্মের নাচ দেখা যায় তাই নয়, মাঝেমাঝে দেখতে পাওয়া যায় বয়স্ক মানুষদের নাচ। এই রকমই এক ফোকলা দাঁতের, সাদা চুলের ঠাকুরমার নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

দেখে অবাক হয়ে যেতে হয় এত সুন্দর করে ঠাকুমা নাচলেন কিভাবে? এই বয়সে এতটা ফিট থাকাটা হল একটা চ্যালেঞ্জ। এই বয়সের অন্যান্য মানুষ যখন হরিনাম সংকীর্তন শুনে দিন কাটান সেই সময় ঠাকুরমা আদরের নাতির সাথে নেচেছেন সামি সামি গানের সঙ্গে। ভিডিওটি মনোরম গ্রাম্য পরিবেশের শ্যুট করা হয়েছে। মাটির বাড়ির সামনের উঠান এবং চারিদিকে সবুজ গাছপালা। এই পরিবেশে সামি গানের তালে নাচছে নাতি আর ঠাকুমার জুটি।

সামি সামি গানটি হিন্দি নয় তামিল ভাষাতে। বেশ দ্রুত তালের গানটি শুনতে বেশ ভাল লাগে। ভিডিওটি ‘কাথুকারুপ্পু কালাই’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে বেশ কয়েকদিন আগে। এর মধ্যেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে প্রায় চল্লিশ লক্ষ মানুষের কাছে। অনেকেই কমেন্ট করে ভিডিওটি ভীষণ প্রশংসা করেছেন। সকলেই এই ঠাকুমাকে কুর্ণিশ জানিয়েছেন।

Advertisements

ঠাকুমার এই নাচের ভিডিওটি সবাইকে অনুপ্রেরণা জোগায়। এখনো যদি ভাবেন যে আপনার বয়স হয়ে গেছে, কোন কিছু করার ক্ষমতা আর বাকি নেই তাহলে অবশ্যই এই ভিডিওটি একবার দেখুন। এই ভিডিওটি দেখে আপনিও হয়তো অনুপ্রাণিত হয়ে নিজের প্রতিভাকে আবার একটা নতুন সুযোগ দেওয়ার কথা ভাববেন।

Advertisements

Related Articles