ভাইরাল ভিডিওভিডিও

ফাঁকা ঘরে ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Advertisements

Advertisements

১৯৯৪ সাল গোটা বলিউড তোলপাড় করে দিয়েছিল অক্ষয় কুমার ও রবীনা ট্যান্ডন অভিনীত ‘মোহরা’ সিনেমার অত্যন্ত সুপারহিট গান ‘টিপ টিপ বর্ষা পানি'(Tip Tip Barsa Paani)। গোটা বলিউড ভেসে গিয়েছিল অভিনেত্রী রবীনা ট্যান্ডনের উন্মুক্ত কোমরের ভাঁজে। তবে এতগুলো বছর পেরিয়ে গেলেও এই গানের জনপ্রিয়তা এখনো অক্ষুন্ন রয়েছে। সম্প্রতি ক্যাটরিনা কাইফের ‘টিপ টিপ বর্ষা পানি’র নতুন ভার্সন বলিউডকে নতুনভাবে নাড়িয়ে দিয়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলকেই এই গানের নতুন ভার্সনে ডান্সের কভার ভিডিও বানাতে দেখা গেছে। আর এবার এই গানে তিন সুন্দরী যুবতীর নাচ (Dance Video) রীতিমতো উত্তাল করে তুলেছে নেটদুনিয়াকে।

Advertisements

Advertisements

প্রায় এক বছর আগে ‘চেরি বম্ব’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে তিন যুবতীর এই নাচের ভিডিও শেয়ার করা হয়। যা এখনো পর্যন্ত ২৪ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। প্রসঙ্গত চেরি বম্ব নামক youtube চ্যানেলটি এই তিন যুবতীর নিজস্ব চ্যানেল। এই চ্যানেল থেকে তারা নিয়মিত বিভিন্ন রকমের নাচের ভিডিও শেয়ার করেন। সোশ্যাল মিডিয়ায় তাদের পরিচিতি যথেষ্ট। ইতিমধ্যেই তাদের চ্যানেলে ১০.৪ লাখ সাবস্ক্রাইবার রয়েছে।

ভাইরাল (Viral) হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে হলুদ শিফনের শাড়ি এবং হলুদ স্লিভলেস ব্লাউজে তিন সুন্দরী যুবতী রীতিমতো শরীরী হিল্লোল তুলেছে ডান্স ফ্লোরে। খোলা চুলে তাদের হালকা মেকাপে অসামান্য পারফরম্যান্স রীতিমতো মুগ্ধ করেছে নেটিজেনদের। এই তিন যুবতীর উন্মুক্ত পেট ও নাভি রীতিমতো ঝড় তুলেছে অজস্র পুরুষ হৃদয়ে। তাদের অসামান্য পারফরম্যান্স দেখে সহজেই বোঝা যাচ্ছে তারা প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। মিউজিকের সাথে তাদের প্রত্যেকটি স্টেপ ছিল দেখার মত। ইতিমধ্যে ইতিবাচক মন্তব্যে ভরে উঠেছে তাদের কমেন্ট বক্স। হট, সেক্সি , বিউটিফুল ইত্যাদি মন্তব্যের পাশাপাশি অনেকেই লিখেছেন এই গানের সাথে পারফরম্যান্স করার জন্য আদর্শ ড্রেস হলো হলুদ শাড়ি, যা তারা পরেছে। এককথায় আপাতত সোশ্যাল মিডিয়ায় হটকেকের মতো বিকোচ্ছে তাদের এই নাচের ভিডিও।

Related Articles