বিনোদনভাইরাল

সমুদ্র সৈকতে ঘনিষ্ঠ মুহূর্তে বিরাট ও অনুষ্কা, মুহূর্তেই ভাইরাল তারকা দম্পতির অন্তরঙ্গ দৃশ্য

বেশ কিছুদিন আগেই আমরা খবর পেয়েছি বিরাট অনুষ্কার মা বাবা হওয়ার খবর। খবর টি ভাইরাল হওয়ার সাথে সাথে তাদের অনুগামীদের তরফ থেকে আসতে থাকে আগাম শুভেচ্ছা। আর কিছুদিন তারপরেই বিরাট অনুষ্কার ঘর আলো করে আসতে চলেছে নতুন অতিথি। এখন সেটারই অপেক্ষায় দিন গুনছে বিরাট অনুষ্কার অনুগামীরা।

এই জুটির বিভিন্ন সময়ে নানারকম ছবি সোশ্যাল মিডিয়াকে মাতিয়ে দিয়েছে। আই পিএলে বিরাট হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। আইপিএলের সময় মাঠে গিয়ে অনুষ্কা বিরাটের খেলা দেখতেন। কখনো খেলার সময় দুজনের একসঙ্গে ছবি তিনি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়াতে।

একভাবে খেলার ধকল কাটাতে বিরাট রবিবার উড়ে গেলেন আরব আমিরশাহীতে। অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে তিনি গেলেন।

20201021 195654

নানান সময় নানান রকম নিজেদের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তার অনুগামীদের জন্য। এবার তিনি একটি ছবি শেয়ার করলেই যেখানে সূর্যাস্তের পরে দুইজন নেমেছিলেন সমুদ্রে।

এই জুটির ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ক্যামেরাবন্ধি করার দায়িত্ব ছিল এ বি ডিভিলিয়ার্স। ছবিগুলো তারপর বিরাট নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তার অনুগামীদের সঙ্গে, এবং সাথে সাথে সেই ছবি হয়ে যায় ভাইরাল।

20201021 195729

বিরাট একটি বিশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যেখানে দেখা যায় সূর্য প্রায় অস্ত চলে গেছে এবং সমুদ্রের মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন বিরাট এবং অনুষ্কা। দুজন দুজনে অনেকটা কাছে নিয়ে।

এইরকম একটি অসাধারণ ছবি তুলে দেওয়ার জন্য বিরাট এ বি ডিভিলিয়ার্সকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। এই ছবিটা ছিল সত্যিই এক সুন্দর ছবি।

Related Articles

Back to top button