বিরাটের ৯ মাসের ছোট্ট কন্যাকে ধর্ষনের হুমকি! গর্জে উঠল নেটদুনিয়া

15

বর্তমানে চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর তাতে একের পর এক ম্যাচ হারছে ভারত। ইন্ডিয়ান টিমের ওপর রীতিমতো ক্ষুব্ধ ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অনুরাগীরা। ভারত-পাকিস্তান ম্যাচের দেরশোর গণ্ডি পেরিয়েই গুটিয়ে যায় ভারত দল। তারপর পাকিস্তানি ব্যাটসম্যানেরা পিচে ব্যাট করতে নামলে ভারতীয় বোলারদের দুর্বল বোলিংয়ের সুযোগে খুব সহজেই তাড়া করে ফেলে সেই রান। দর্শকদের সব ক্ষোভ গিয়ে পড়ে মোহাম্মদ সামীর উপর।

সোশ্যাল মিডিয়ায় সামীর বিরুদ্ধে তীব্র ট্ৰলের প্রতিবাদে তার পাশে গিয়ে দাঁড়ান টিমের অধিনায়ক বিরাট কোহলি। আর তাতেই সামীর উপর থাকা সমস্ত রাগ গিয়ে পড়ে কোহলির ওপর। মন্তব্যকারীরা কোহলির স্ত্রী অনুশকাকে নিয়েও নানান বিরূপ মন্তব্য করতে থাকে তবে সমস্ত মানবিকতার স্খলন ঘটে যখন বিরাটের একরত্তি মেয়ে ভামিকাকেও তারা অত্যন্ত কুরুচিকর মন্তব্য করতে থাকেন। এমনকি ছোট্ট মেয়েটিকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়।

মাত্র 9 মাসের এক দুধের শিশুকে সোশ্যাল মিডিয়ায় এমন কদর্য ভাষায় আক্রমণের জেরে স্তম্ভিত সারাদেশ। এমন নিম্নরুচির মানবিক প্রদর্শন দেখে নিন্দায় সরব হয়েছে নেটিজেনদের একাংশ। সাথে নড়েচড়ে বসেছে দিল্লি পুলিশ। দিল্লির মহিলা কমিশন দিল্লি পুলিশের উদ্দেশে একটি নোটিশ জারি করেছে ইতিমধ্যেই।

দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন সাতি মালিওয়াল দিল্লি পুলিশকে আর্জি জানিয়েছেন এই কুরুচিকর মন্ত্যব্যকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার। খেলায় হার-জিত থাকবেই তবে ম্যাচের শেষে জয়-পরাজয়কে হাসিমুখে বরণ করে নেওয়াই হল আসল স্পোর্টসম্যান স্পিরিট। তবে দেশের অধিনায়কের পরিবার এবং ছোট্ট মেয়ের প্রতি এমন অভাবনীয় আচরণ ভাবিয়ে তুলেছে দেশের জনতাকে!

আরও পড়ুন:   “তোমরা আর হিরো-হিরোইন রইলে না!” ট্রোলের মোক্ষম জবাব দিলেন নোয়া