নিউজখেলাধুলাবিনোদন

‘লকডাউনে অনুষ্কার বলে খেলতে ব্যস্ত ছিল বিরাট’, গাভাসকরের মন্তব্য ঘিরে বিতর্ক, পাল্টা জবাব দিলেন অনুষ্কা

আইপিএল চলছে। বিরাট কোহলির টিম RCB দুটি ম্যাচের মধ্যে প্রথমটিতে জয় লাভ করেছে এবং দ্বিতীয় টি তে পাঞ্জাবের বিরুদ্ধে পরাজিত হয়। বিরাট কোহলির অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কা শর্মা কে নিশানা করা হচ্ছে এই পরাজয়ের পরে। এর আগেও বহুবার অনুষ্কা শর্মা কে দায়ী করা হয়েছে বিরাটের ব্যর্থতার ফলে।

তবে এবার ক্রিকেটার সুনীল গাভাস্কার এর তরফ থেকে আপত্তিকর মন্তব্য উঠে আসে। “লকডাউন এর সময় বিরাট অনুষ্কার বলে খেলতে ব্যস্ত ছিল”, এমনটাই মন্তব্য করেন সুনীল গাভাস্কার। এই মন্তব্যের ফলে ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। এরপর অনুষ্কা শর্মা কে তীব্র আক্রমণ করে নেটিজেনরা। অনুষ্কা শর্মা গাভাস্কার এর এরূপ মন্তব্যের জবাব দেন। তিনি লেখেন, “মিস্টার গাভাসকর আপনার এই ধরনের মন্তব্য সত্যিই খুব অসম্মানজনক। একজন ক্রিকেটার ভালো খেলবে নাকি খারাপ খেলবে তার দায়িত্ব তার স্ত্রী কে কেনো দায়ী করা হবে সবসময়? এই মন্তব্য টেনে আপনি বার বার অপমান করেন আমাকে এবং আমাদেরকে।”

অনুষ্কা শর্মা সবসময়ই বিরাট কোহলিকে খেলার জন্য অনুপ্রাণিত করেন, কোহলি বরাবরই এমনটাই জানিয়েছেন। অনুস্কাকে খেলায় হার জিত এর জন্য দায়ী করার কোনো কারণ খুঁজে পায়নি বিরাট। তিনি জানান খেলায় হার-জিত খুবই স্বাভাবিক একটা ব্যাপার।

Related Articles

Back to top button