Viral: জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

31

বর্তমানে তিনি দুই সন্তানের মা,নিজের মাতৃত্বের আস্বাদ এখন প্রাণভরে নিচ্ছেন। তবে একসময় তার সেক্সী ফিগারের মারকাটারি নাচে উদ্বেল তুলেছিলেন পুরুষ হৃদয়ে। আমরা কথা বলছি সালমান খান অভিনীত ‘দাবাং টু’ সিনেমার “ফেভিকল সে” গানে কারিনা কাপুরের আগুন ঝরানো পারফরমেন্সের! সম্প্রতি এই গানটিতে দুর্দান্ত পারফরম্যান্স করে ভাইরাল হলেন ভিস্মা গুনারত্নে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে অবিকল কারিনা কাপুরের মত না হলেও নিচের বেস্ট টাকে দিয়ে নেচেছেন তিনি। কোনরকম কোরিওগ্রাফি ছাড়াই একদম প্রফেশনালদের মতো তার এই নাচ তাই ছুঁয়ে গেছে নেটিজেনদের হৃদয়। একলা ঘরে স্লিভলেস ব্লাউজ এবং ড্রেপড ফ্লোয়ী লং স্কার্টে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে এই শিল্পীকে।

আরও পড়ুন:   মা অসুস্থ! ঘরে ছোট ভাইবোন, পেটের জ্বালায় রিকশা চালাচ্ছে এই যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

খোলামেলা পোশাকে তার এই দুর্দান্ত ডান্স পারফরম্যান্স ভাইরাল হতে বেশি সময় নেয় নি। আপলোড হওয়া মাত্র দেশের সীমানা ছাড়িয়ে বিদেশে ছড়িয়ে পড়েছে। তবে তার ইউটিউব চ্যানেলটি ফলো করলেই বোঝা যায় নৃত্য জগতে বেশ পরিচিত মুখ তিনি। তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা এক লক্ষ এবং ভাইরাল ভিডিওটি ইতিমধ্যে 16 হাজার মানুষের কাছে পৌঁছে গেছে।

আরও পড়ুন:   মহাকাশে দেখা গেলো ভিনগ্রহের প্রাণীদের! রুশ মহাকাশচারী ভিডিও প্রকাশ করতেই হতবাক সকলে

সোশ্যাল মিডিয়া খুললেই ভীষ্মার মত হাজার হাজার যুবতীরা একের পর এক বলিউড আইটেম সং গুলিতে দুর্দান্ত ডান্স করে কভার আপলোড করছেন তার দেখা মেলে। কোন কোন ডান্স কভার লাইমলাইটে চলে আসলে তাকে পরিচিতি পাইয়ে দিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়া সেলেবের তকমা এনেদেয় সাথে অর্জিত হয় কিছু জীবিকাও। তাই বর্তমান যুগের প্রযুক্তিকে এই ধরনের প্রতিভাদের সম্মুখসমরে তুলে ধরার জন্য ধন্যবাদ না জানিয়ে পারা যায় না!