স্বল্প পোশাকে উষ্ণ নাচ, সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল ঝুমা বৌদির ভিডিও

দুপুরের ঠাকুরপোর চেনা ঘরোয়া লুক এর সেই ঝুমা বৌদিকে কে না চেনে। সেই শাড়ী পড়া ঝুমা বৌদি ওরফে মোনালিসাকে দেখে মাত হয়েছিলেন আট- আশি সকলেই। তবে ওই সিনেমার পর অন্য পোশাকে, ভোলবদলে নজর কেড়ে পুরুষদের মনে ঝড় তুলেছিলেন, উষ্ণতা ছড়িয়ে দিয়েছিলেন সকলের মনে। যখনি তিনি ছবি বা ভিডিও পোস্ট করেন তিনি নেটদুনিয়ার সেন্সেশনাল নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়ার জোগাড় হয় সাইবারবাসীর।

এই মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। এখন তিনি নজর নামের একটি হিন্দি সিরিয়ালে ডাকিনীর ভূমিকায় রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই পারদ চড়ান মোনালিসা। মোনালিসা মানেই উষ্ণতা। লাইমলাইটে কিকরে থাকতে হয় তা তিনি বিলক্ষণ জানেন তাইতো লকডাউনেও তার জনপ্রিয়তা এতটুকুও ম্লান হয়নি। করোনার আবহেও হট অবতারে তাকে দেখা গেছে।

কিছুদিন আগেই হায় গার্মি গানে নাচ করেছিলেন তিনি। সম্প্রতি আবার তার একটি পুরনো নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি লাল শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পড়ে “ইয়ে মেরা দিল” গানের তালে তাল মিলিয়ে নাচ করছেন ঝুমা বৌদি ওরফে মোনালিসা। আর অবশ্যই মোনালিসা মানে তো উষ্ণতা, সেখানে উষ্ণ আবেদনময়ী প্রকাশ থাকবে। ভিডিওটি আপলোড হওয়ার পাশাপাশি তিন লাখের কাছাকাছি ভিউজ এসেছে।

প্রসঙ্গত তার ভক্তদের জন্য খুশির খবর যে সম্প্রতি মোনালিসার একটি গান ইউটিউব এ জনপ্রিয় হয়েছে। সুপারহিট ভোজপুরি সিনেমা রাজাবাবুর একটি গানে নাচ করেছেন তিনি। নাচ হোক বা ছবি বা সিনেমা সমানতালে মাত করছেন সব জায়গায়।