বিনোদনভাইরাল

হট অবতারে ক্যামেরায় ধরা দিলেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

উনবিংশ শতকের প্রথম সারিতে অভিনেতা অভিনেত্রীদের নাম যদি করা হয় তাহলে তাদের মধ্যে অন্যতম হলেন শ্রীলেখা মিত্র। একেবারেই অন্য ধাঁচের অভিনয় করতে তিনি চিরকাল অভ্যস্ত। অভিনয় যোগ্যতা ছাড়া ওর নিজের রূপ এবং যৌবন দিয়ে চিরকাল সকলের মনোরঞ্জন করে এসেছেন তিনি। সম্প্রতি তাকে কোনো বড় পর্দায় না দেখা গেলেও তাকে দেখা যায় ছোটখাটো রিয়্যালিটি শো-এর বিচারক হিসেবে। তিনি কেন বড় পর্দা থেকে নিজেকে সরিয়ে রেখেছেন এতটা সময় ধরে, সে কথা কখনো স্পষ্ট করে কাউকে জানাননি।

বেশ কিছুদিন আগে মুক্তি পেয়েছিল রেনবো জেলি। এই সিনেমার মধ্যে একজন মা হারা সামাজিক ভারসাম্য হীন ছেলের গল্প তুলে ধরা হয়েছিল সকলের সামনে। সেখানে অসামান্য অভিনয় দেখে আরো একবার সকলের মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

কিন্তু ছোটপর্দায় অথবা বড় পর্দায় তিনি আবদ্ধ থাকেন না। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। তাই মাঝে মাঝে তার জীবনের ছোটখাট ঘটনা শেয়ার করেন তার অনুরাগীদের সঙ্গে। তুলে ধরেন বেশ কিছু ছোটখাটো ভিডিও অথবা ছবি।

এমনই বেশ কিছুদিন আগে রাতের পোশাক একটি সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে দেন অভিনেত্রী।স্বাভাবিকভাবেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এই ছবিটি।কিন্তু ভাইরাল হওয়া ভিডিও অথবা ছবি তিনি প্রথম পোস্ট করলেন তা কিন্তু নয়।

এর আগেও হট জিম পোশাক পরা ছবি পোস্ট করে মুহূর্তে ভাইরাল হয়ে যান অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তারা এক মিনিট দুই হাতের কনুইয়ের উপর ভর দিয়ে শরীরকে ভারসাম্য রেখে যান তিনি। এই ভিডিওটি সামনে আসায় তার শারীরিক সক্ষমতা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন নেটিজেনরা।

তবে এইসব ছাড়াও তিনি কিন্তু অন্য অভিনেত্রীদের থেকে অনেকটাই আলাদা একটি বিষয়ে। সেটি হল, চিনি চিরকাল স্পষ্ট কথা বলতে ভালোবাসেন মুখের উপরে।তাই সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো মিরাক্কেল থেকে বাদ দেওয়া হয় তাকে। দীর্ঘদিন তিনি মীরাক্কেলের বিচারকের আসনে বসতেন। চলতি বছর থেকে তাকে আর দেখতে পাওয়া যাবেনা মীরাক্কেলের বিচারক হিসেবে। তবে এবারের মীরাক্কেলের বিচারকের ভূমিকায় যাদের দেখতে পাওয়া যাচ্ছে, তাদের নিয়ে কিন্তু একেবারেই সন্তুষ্ট নন আপামর জনগণ।

Related Articles

Back to top button