বিনোদনভাইরাল

স্বল্প পোশাকে চড়ছে উষ্ণতা, হট ফটোশুটে নেটদুনিয়ায় ভাইরাল ‘করুণাময়ী রাণী রাসমণি’-এর প্রসন্ন

সোমাশ্রী ভট্টাচার্য নামটি অনেকের কাছে অচেনা হলেও টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক করুণাময়ী রানী রাসমনির একটি প্রিয় চরিত্র “প্রসন্ন” কে নিয়ে যখন কথা আসে, তখন সকলের সামনেই অত্যন্ত পরিচিত একটি মুখ ভেসে ওঠে। হ্যাঁ এই প্রসঙ্গ চরিত্রের অভিনীত মেয়েটির নাম সোমাশ্রী ভট্টাচার্য।

ধারাবাহিকটিতে প্রসন্ন চরিত্রটিকে দেখলেই মনে হয় একটি সহজ-সরল গ্রাম্য মেয়ে, সব সময় তার স্বামীর কথা মেনে চলছে। তারি চরিত্রটিকে দেখে মনে হয় যেন স্টাইল কথাটা তার জন্য ঠিক মানায় না। কিন্তু এই ধারাবাহিক ছাড়াও তার একটি নিজস্ব জীবন আছে, সেই জীবনে সোমাশ্রী কেমন তা জানা আছে কি?

আসলে ধারাবাহিক প্রেমী অনেক মানুষরাই ধারাবাহিকে যে চরিত্রটিকে দেখে সেই চরিত্রটিকে আসল জীবনে সেরকমই মনে করে। কিন্তু অভিনয় জগত এবং আসল জগত সম্পূর্ণ আলাদা সেটিকে বুঝতে হলে একবার যেতে হবে সোমাশ্রী ভট্টাচার্য-এর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

তার প্রোফাইলে নজর দিলেই দেখতে পাবেন আপনাদের চেনা পরিচিত ঘরোয়া প্রসন্ন চরিত্রটি নিজস্ব জীবনে ইনস্টাগ্রামে কিভাবে উষ্ণতা ছড়াচ্ছে। কখনো ছোট ছোট ড্রেসে স্লিভলেস বা হট প্যান্ট-এ আবার কখনো সাদা পোশাকে হট অবতার দেখতে পাবেন তাকে। এসব দেখলে বুঝতে পারবেন অভিনয় জগৎ এবং আসল জগতের মধ্যে কতটা তফাৎ হতে পারে। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে তার ছবি দেখে কোনভাবেই আপনি মেলাতে পারবেন না তার অভিনীত প্রসন্ন চরিত্রের সাথে।

যারা প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অর্থাৎ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন রকম পোস্ট নিয়ে ঘাটাঘাটি করেন তাদের কাছে অবশ্য অনেকেরই জানা এই বিষয়গুলি সম্পর্কে। কিন্তু এটি মানতেই হবে প্রসন্ন চরিত্র থাকা মেয়েটি যতটা সহজ সরল ভাবে অভিনয় করে সকলের মন জয় করতে সক্ষম হয়েছে ততটাই সে তার নিজস্ব জীবনে ইনস্টাগ্রাম প্রফাইলে উষ্ণতা ছড়াতে সক্ষম।

Related Articles

Back to top button