বিনোদনভাইরাল

পরনে শিফন শাড়ি স্লিভলেস ব্লাউজ, মোহময়ী লুকে ঝড় তুললেন মধুমিতা, তুমুল ভাইরাল ভিডিও

মধুমিতা সরকার, টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম সুন্দর নায়িকা। সিরিয়াল থেকে সিনেমা, সর্বত্র তার অভিনয় দক্ষতা ফুটে ওঠে। ‘লাভ আজ কাল পরশু’, এই সিনেমাটিতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে মধুমিতা সরকারের অভিনয় ছিল চোখে পড়ার মতো। একেবারেই অন্য ধাঁচের সিনেমা ছিল এটি। তিনি যে কতটা সেক্সি এবং বোল্ড, তা এই সিনেমাটি না দেখলে বুঝতে পারবেন না। এছাড়াও ইষ্টিকুটুম, বোঝেনা সে বোঝেনা, কুসুম দোলা সিরিয়ালের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়েছিলেন।

তবে অভিনয় হোক বা ব্যক্তিগত জীবন, সবকিছুতেই চিরকাল ভীষণ খোলামেলা কথা বলতে ভালোবাসেন তিনি। অযথা লুকোছুপি তিনি পছন্দ করেন না। সম্প্রতি তার বিবাহ হয়েছিল টেলিভিশন অভিনেতা এবং পরিচালক সৌরভের সঙ্গে। কিন্তু সেই বিবাহ পরবর্তী সময়ে বিবাহ বিচ্ছেদে পরিণত হয়ে যায়। কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে কোনদিন লুকোছাপা করেননি অভিনেত্রী।

সম্প্রতি অভিনয় করার পাশাপাশি তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে বহু ছবি পোস্ট করছেন। তিনি ভীষণভাবে সোশ্যাল মিডিয়াতে একটিভ। সম্প্রতি তার ইনস্টাগ্রাম একাউন্ট ভেরিফাইড করে দেওয়া হয়েছে। এই আনন্দ তিনি কিছুদিন আগে শেয়ার করেছেন তার ভক্তদের সঙ্গে। সম্প্রতি তিনি আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যেখানে তিনি হলুদ রঙের একটি শিফন শাড়ি পরে রয়েছেন। সঙ্গে রয়েছে স্লিভলেস ব্লাউজ। তার প্রতিটি বডিল্যাঙ্গুয়েজ রয়েছে যৌনতার ছোয়া।

এই শাড়ি পড়ে তিনি ‘বে-দরদি রাজা, যারা পাশ তো আজা’ গানে নাচ করছেন মধুমিতা সরকার। এই ভিডিও শেয়ার করে তিনি লেখেন , ‘দেশি মুড চালু।

এই ভিডিওটি অন্য সকল ভিডিওর মতোই পছন্দ করেছেন তার ভক্তরা। মুহূর্তে ঝড়ের গতিতে শেয়ার হয়ে যায় এই ভিডিওটি। মধুমিতার এই নতুন রূপে সকলেই মজেছেন। লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গেছে সমস্ত ভিডিও জুড়ে।

Related Articles

Back to top button