বিনোদনভাইরাল

পরনে লাল শাড়ি, হাতে চুড়ি! নতুন লুকে ক্যামেরায় ধরা দিলেন অক্ষয় কুমার, ভাইরাল ভিডিও

অক্ষয় কুমার বলিউডে খিলাড়ি নামে খ্যাত। তার একমাত্র কারণ তার সাহসিকতা এবং তার ফিটনেস। প্রায় সবসময়ই অক্ষয় কুমার চর্চিত হয় তার অভিনয় দক্ষতার জন্য। আমরা সবাই জানি বলিউডের ‘O Stree kal aana’ সিনেমাটি হাসি আর ভয় মিলিয়ে বিনোদনের একটা পারফেক্ট ডোজ যা সকলের মনকে ছুঁয়ে গেছে। অক্ষয় কুমার অভিনীত ঠিক এমনই একটি সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। আমরা সকলেই জানি অক্ষয় কুমার কতটা সাহসী এবং তার টুইটারে ফ্যান ফলোয়ার্সের সংখ্যা আকাশছোঁয়া। “ভূত বলে কিছু হয়না, যেদিন আমার সামনে ভূত আসবে, শপথ করছি সেদিন চুড়ি পরে নেব” এই কথাটি অক্ষয় কুমার বলেছেন ‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলার রিলিজের পরে।

তবে অক্ষয় কুমারের বচন রাতারাতি বদলে যায় যা এর আগে কখনো ঘটেনি। এর আগে যা কখনো ঘটেনি তাই ঘটলো। অক্ষয় কুমার অদ্ভুত আচরণ করতে লাগলেন লাল শাড়ি ও লাল চুড়ি পড়ে। তবে ছবির আসল রহস্য লুকিয়ে আছে অক্ষয় কুমারের এই অদ্ভুত আচরণ এবং তার দেওয়া কথা বললে যাওয়ার পেছনে। ছবি মুক্তি পেলেই বোঝা যাবে ঘটনাটির আসল রহস্য কি? অক্ষয় কুমার ট্রেইলারটি শেয়ার করে লেখেন, “যেখানেই আছেন, ওখানেই দাঁড়িয়ে যান, লক্ষ্মী বম্ব ট্রেলার দেখার জন্য তৈরি হয়ে যান।”দেখে নেওয়া যাক ট্রেইলারটি।

অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি অভিনীত ‘লক্ষ্মী বম্ব’ সিনেমাটি মুক্তি পেতে চলেছে দীপাবলীর শুভ সময়ে। এবং এই সিনেমাটি দেখতে পাওয়া যাবে ৯ নভেম্বর ডিজনি হটস্টারে। দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে এই সিনেমাটি দেখার জন্য।

Related Articles

Back to top button